ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ক্রিস্তিয়ানো রোনালদোর মতো সাফল্যের চূড়ায় উঠতে চান রোমেলু লুকাকু। ক্লাবটির হয়ে অনেক গোল করতে এবং অনেক শিরোপা জিততে চান বেলজিয়ামের এই ফরোয়ার্ড। প্রায় সাত কোটি ৫০ লাখ পাউন্ডে ইউনাইটেডে যোগ দেওয়া লুকাকু গত মৌসুমের প্রিমিয়ার লিগে এভারটনের হয়ে ২৫টি গোল করেন। ২০১৪ সালে চেলসি ছাড়ার পর এভারটনের হয়ে মোট ৫৩ গোল করেছেন তিনি। নতুন দলের হয়ে যুক্তরাষ্ট্রে প্রাক-মৌসুম সফরে এরই মধ্যে দুটি গোলও পেয়ে গেছেন বেলজিয়ামের এই স্ট্রাইকার। রিয়াল সল্ট লেক ও ম্যানচেস্টার সিটির বিপক্ষে গোল করেন তিনি। তবে চারবারের বর্ষসেরা ফুটবলার রোনালদোর পর্যায়ে যেতে আরও উন্নতি করতে হবে বলে মনে করেন ২৪ বছর বয়সী লুকাকু। ২০০৯ সালে রিয়ালে যাওয়ার আগে ইউনাইটেডের হয়ে ছয় মৌসুম খেলে ১০০-এর বেশি গোল করেন রোনালদো। ওই সময়ে ক্লাবটির হয়ে তিনটি প্রিমিয়ার লিগ ও একটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতেন তিনি। আমি ওই পর্যায় থেকে অনেক দূরে। কিন্তু ওই পর্যায়ে ওঠাই আমার লক্ষ্য। আমার বয়স ২৪। আমি বলতে পারি না, আমি পরিপূর্ণ একটি প্যাকেজ। বলতে পারি না, আমি আমার ফর্মের তুঙ্গে আছি। আরও অনেক কাজ করতে হবে। এখনও কাজ করার বাকি। এর মানে, এখনকার থেকে আরও ভালো হতে পারবো আমি। আমি সবসময় আরও ভালো হতে চাই। অনেকেই চেলসির সাবেক স্ট্রাইকার দিদিয়ের দ্রগবার সঙ্গে লুকাকুর তুলনা করেন। তাতে একমত নন তিনি। শারীরিক দিক থেকে আমাদের মিল থাকতে পারে, কিন্তু আমরা সম্পূর্ণ ভিন্ন প্রকৃতির খেলোয়াড়। আমি রোমেলু লুকাকু। আমি আমার নিজের ইতিহাস গড়তে চাই। আমি ইউনাইটেডে আছি, তিনি চেলসিতে ছিলেন। আর/১৭:১৪/২৫ জুলাই



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2uTIDbA
July 26, 2017 at 12:10AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top