সিলেটী বধূ মাহিয়া মাহি এবার ঈদ উদযাপন করছেন শ্বশুরবাড়িতে।

নিজস্ব প্রতিবেদক: সিলেটে শ্বশুরবাড়িতে ঈদ উদযাপন করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। আজ শনিবার সকালে মাহি জানান, এখনও তার ঈদের আমেজ শেষ হয়নি।

মাহি বলেন, ‘শুটিং না থাকায় সিলেটে পরিবারের (শ্বশুরবাড়ির) সবাই মিলে দারুণ মজা করছি এবারের ঈদে। ঈদের দিন আমি নীল শাড়ি পরেছিলাম, আর ও (মাহির স্বামী পারভেজ মাহমুদ অপু) আমার পছন্দের গোলাপি পাঞ্জাবি পরেছিল।’

মাহি আরও বলেন, ‘সিলেটে অনেক জায়গায় ঘুরছি। আরও কিছু স্থান ঘুরে বেড়ানো বাকি আছে। এই সপ্তাহে সেখানে যাবো। এরপর ৯ জুলাই ঢাকায় ফিরে আমার হাতে থাকা বাকি ছবির কাজ শুরু করবো।’

ঈদের আগে লন্ডন থেকে যৌথ প্রযোজনার ছবি ‘তুই শুধু আমার’-এর কাজ শেষ করেছেন মাহি। এ ছবিতে প্রথমবার কলকাতার অভিনেতা সোহমের বিপরীতে কাজ করছেন তিনি। আরো অভিনয় করছেন ওম ও আমান রেজা। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন ভারতের জয়দ্বীপ মুখার্জি এবং বাংলাদেশের পরিচালক অনন্য মামুন। ঈদুল আজহাকে টার্গেট করে ছবিটি নির্মাণ করা হচ্ছে বলে জানা গেছে।
উল্লেখ্য, ২০১৬ সালের ২৪ মে পারিবারিকভাবে সিলেটের সন্তান অপুকে বিয়ে করেন মাহি। তার আগে ১২ মে সম্পন্ন হয় মাহি ও অপুর বাগদান। অপু কম্পিউটার প্রকৌশল নিয়ে পড়ালেখা করলেও পেশায় একজন ব্যবসায়ী। অভিনয় আর দাম্পত্যজীবন এই দুই নিয়ে বেশ সুখেই আছেন মাহি।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2twJDBs

July 01, 2017 at 05:59PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top