শীঘ্রই বিশ্বনাথ ৮টি ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন

745120

মো.আবুল কাশেম,বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথ উপজেলার ৮টি ইউনিয়ন ছাত্রদলের কমিটি বিলুপ্তি ঘোষনা করা হবে শীঘ্রই। উপজেলার ৮টি ইউনিয়নে ছাত্রদলের নতুন কমিটি গঠন প্রক্রিয়া শুরু হয়েছে। শীঘ্রই হচ্ছে ৮টি ইউনিয়ন ছাত্রদলের নতুন কমিটি। তবে কারা আসছেন নতুন কমিটিতে এনিয়ে শুরু হয়েছে নেতাকর্মীদের মধ্যে কানাঘোষা। ইতিমধ্যে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ছাত্রদলের সঙ্গে উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দ ইউনিয়ন কমিটি গঠনের লক্ষে মতবিনিময় সভা শুরু করেছেন। আগামী আগষ্ট মাসের মধ্যে উপজেলার আটটি ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন হতে পারে বলে ছাত্রদল নেতারা জানিয়েছেন। ইউনিয়ন কমিটিতে স্থান পেতে প্রার্থীদের দৌড়ঝাপ শুরু হয়েছে। তবে কারা কোনো ইউনিয়নে ছাত্রদলের দায়িত্ব আসছে তা এখনও বলা মুশকিল।

দলীয় সূত্রে জানাগেছে, উপজেলার আটটি ইউনিয়ন ছাত্রদলের কমিটির মেয়াদ অনেক আগেই শেষ হয়েছে। ফলে ইউনিয়ন ছাত্রদলকে আরও সুসংগঠিত করতে বর্তমান কমিটি ভেঙে নতুন কমিটি গঠনের প্রক্রিয়া শুরু হয়েছে। ইতিমধ্যে উপজেলার দশঘর ও খাহাঞ্চি ইউনিয়ন ছাত্রদলের সঙ্গে উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দ মতবিনিময় সভা করেছেন। আগামী আগাষ্ট মাসের মধ্যে উপজেলার আটটি ইউনিয়ন কমিটি বিলুপ্ত ঘোষনা করে নতুন কমিটি গঠন করা হবে। এতে দলের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে বলে দলীয় সূত্রে জানাগেছে। উপজেলার বিশ্বনাথ ইউনিয়ন,লামাকাজি ইউনিয়ন, অলংকারী ইউনিয়ন, খাজাঞ্চি ইউনিয়ন, দশঘর ইউনিয়ন ও দেওকলস ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠনের প্রক্রিয়া শুরু হওয়ায় নেতাকর্মীর মধ্যে প্রাণচঞ্চলতা ফিরে এসেছে। উপজেলার আটটি ইউনিয়ন কমিটি গঠনের পর উপজেলা ছাত্রদলের সম্মেলন অনুষ্ঠিত হতে পারে বলে দলের একাধিক নেতা জানিয়েছেন।

এব্যাপারে উপজেলা ছাত্রদলের আহবায়ক মতিউর রহমান সুমন বলেন, ম্যাডাম (তাহসিনা রুশদি লুনার) নিদের্শে উপজেলার আটটি ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন প্রক্রিয়া শুরু হয়েছে। ফলে প্রতিটি ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীর সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হচ্ছে। পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীর সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। তবে খুব শীঘ্রই উপজেলার আট ইউনিয়ন ছাত্রদলের কমিটি ঘোষনা করা হবে বলে তিনি জানান।



from সিলেট – দ্যা গ্লোবাল নিউজ ২৪ http://ift.tt/2uhauCj

July 14, 2017 at 06:10PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top