কলকাতা, ২৭ জুলাই- কলকাতার আসন্ন ছবি লাস্ট অ্যান্ড ডিজায়ার এর টিজার দিয়ে আলোচিত হয়েছেন মেহুলি। আর মেহুলির আদর্শ পর্নস্টার সানি লিওন। লোকে তাঁর কাজকে অ্যাডাল্ট কনটেন্ট বললেও তিনি ধার ধারেন না। বরং তাঁর সাফাই, সেগুলি অ্যাডাল্ট কনটেন্ট নয়। অ্যাডাল্ট শব্দে আপত্তি রয়েছে। বললেন, আমি তো মানুষের মনে দাগ রেখে যাওয়ার মতো কাজ করে যেতে চাই। টিজার দিয়ে আলোচিত হওয়া মেহুলি বলেন, আমি সে সব কেয়ার করি না। যার যা বলার বলবে। আমি যে রকম শুট করি সে রকম করে যাব। কেউ আটকাতে পারবে না। সানি লিওনকে আদর্শ দাবি করে সানি লিয়ন আমার আদর্শ। তবে পর্ন তারকা সানি নন। আজকের সানি। তিনি যেভাবে এই জীবনটাকে ক্যারি করেন সেটা আমার ভালো লাগে। অভিনয়ও ভালো করেন। মানুষ সানিকে পছন্দ করে। সানি সবার মনে জায়গা করে নিয়েছেন। মেহুলি বলেন, বাড়ির লোক সাপোর্ট করে। তবে মুর্শিদাবাদের ডোমকলের মতো প্রত্যন্ত জায়গা থেকে উঠে এসেছি। স্বাভাবিকভাবে সামনে-পেছনে অনেক কথা শুনতে হয়। গায়ে মাখি না। আমার কাছে কাজটা গুরুত্বপূর্ণ। মেহুলির সামনে বিয়ে। হবু বরের নাম সৌভক। তার এসব কাজে হবু স্বামীর আপত্তি আছে কি না জানতে চাইলে মেহুলি বলেন, না ওই তো সব। ওর আগ্রহ রয়েছে। আমরা একে অন্যের পরিপূরক। ও চায় আমি কাজ করি। বলা যেতে পারে, আমি না চাইলেও ও আমাকে কাজ করাবে। কারণ, ও আমাকে চেনে, জানে, বোঝে। আর আমার কাজসংক্রান্ত সমস্ত বিষয় তো ওই দেখাশোনা করে। ফোটোশুট থেকে অভিনয়, মডেলিং-সংক্রান্ত খুঁটিনাটি সবই সৌভিকের হাতে। সামনের কাজের বিষয়ে এই অভিনেত্রী বলেন, কয়েকজন বাংলা পরিচালক যোগাযোগ করার চেষ্টা করছেন। প্রাথমিক স্তরে কথাবার্তা চলছে। তবে সব ডিরেক্টরদের আমার পছন্দ নয়। আমার সীমাবদ্ধতা নিয়েও অনেকে প্রশ্ন তুলেছেন। তবে বলব, লাস্ট অ্যান্ড জিজায়ার এর সমস্ত পার্ট দেখুন। তাহলে বুঝতে পারবেন আমি কী পারি আর কী পারি না। এআর/১৯:০৫/২৭ জুলাই



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2h5wavT
July 28, 2017 at 01:05AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top