রাজ্যপাল ও মুখ্যমন্ত্রীর সংঘাত নিবারণে রাজনাথ

নয়াদিল্লি, ৫ জুলাইঃ রাজ্যে অশান্তি নিয়ে রাজ্যপাল ও মুখ্যমন্ত্রীর সংঘাত মেটাতে এগিয়ে এলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। বুধবার রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠি ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বিষয়টি বোঝাপড়ার নির্দেশ দেন।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট নিয়ে উত্তর ২৪ পরগনার বারাসত ও বাদুড়িয়ায় দফায় দফায় দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাধে। পুলিশের গাড়িতে ভাঙচুর চালানো হয়। এমনকি আগুন লাগানোরও হয় বলে অভিযোগ ওঠে। এই ঘটনাকে কেন্দ্র করেই রাজ্যপাল ও মুখ্যমন্ত্রীর মধ্যে সংঘাত বাধে। মুখ্যমন্ত্রীর অভিযোগ জানান, এই ঘটনা নিয়ে রাজ্যপাল তাঁকে ফোন করে হুমকি দিয়েছেন। তিনি রাজ্যপালের কথায় চূড়ান্ত অপমানিত হয়েছেন।

মুখ্যমন্ত্রীর এই বক্তব্যের কিছুক্ষণের মধ্যে রাজ্যপাল এক বিজ্ঞপ্তি জারি করে জানান, তিনি এমন কিছু বলেননি যাতে মুখ্যমন্ত্রী অপমানিত হন। মুখ্যমন্ত্রীর এই প্রতিক্রিয়ায় হতবাক তিনি।

এই পরিস্থিতির মধ্যেই এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তাঁদের সঙ্গে পৃথকভাবে কথা বলেন। সূত্রের খবর, রাজ্যপাল ও মুখ্যমন্ত্রীকে বিষয়টি মিটিয়ে নেওয়ার নির্দেশ দেন স্বরাষ্ট্রমন্ত্রী। একইসঙ্গে বাদুড়িয়ার ঘটনা নিয়ে রাজ্য সরকারের কাছে রিপোর্ট চেয়ে পাঠানো হয়।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://ift.tt/2tIudKT

July 05, 2017 at 07:46PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top