৫৭ ধারার মামলায় আগাম জামিন পেলেন সাংবাদিক আজমল হক হেলাল।

সুরমা টাইমস ডেস্ক:

তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় দায়ের করা মামলায় সাংবাদিক আজমল হক হেলালকে আগামী ছয় সপ্তাহের জন্য আগাম জামিন দিয়েছেন হাই কোর্ট।

মঙ্গলবার (১১ জুলাই) বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি কৃষ্ণাদেব নাথের সমন্বয়ে গঠিত হাই কোর্টের দ্বৈত বেঞ্চ এ আদেশ দেন। আদালতে সাংবাদিক হেলালের পক্ষে শুনানি করেন আইনজীবী শ ম রেজাউল করিম।

পিরোজপুরের সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীর বিরুদ্ধে প্রকাশিত সংবাদ ফেসবুকে শেয়ার দিয়ে কমেন্টস করায় দৈনিক সকালের খবরের সিনিয়র রিপোর্টার ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সহ-সভাপতি আজমল হক হেলালের বিরুদ্ধে গত ৬ জুলাই তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা হয়।

ওইদিন রাতে মঠবাড়িয়া ডা. রুস্তম আলী ফরাজী ডিগ্রি কলেজের প্রভাষক ফারুক হোসেন পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানায় এ মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ও মঠবাড়িয়া থানার এসআই বিকাশ চন্দ্র।

মামলার বাদী ফারুক হোসেন জানান, রুস্তম আলী ফরাজী একজন সৎ মানুষ। আজমল হক হেলাল তার নিজস্ব ফেসবুক ওয়ালে সংসদ সদস্য ফরাজীর বিরুদ্ধে মনগড়া স্ট্যাটাস দিয়েছেন। এ কারণে তিনি আজমল হক হেলালের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা (নম্বর-৬, তাং-০৬-০৭-২০১৭) করা হয়েছে।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2t0awyM

July 11, 2017 at 07:25PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top