আজও বাতিল বহু ট্রেন, একই পরিস্থিতি থাকতে পারে ১৬ আগস্ট পর্যন্ত

কলকাতা, ১৪ আগস্টঃ অবিরাম বৃষ্টির জেরে এখনো বহু জায়গায় জলের নীচে  রেললাইন। বিচ্ছিন্ন উত্তরবঙ্গের সঙ্গে দক্ষিণবঙ্গের যোগাযোগ। গতকাল থেকেই বাতিল হয়েছে বহু ট্রেন সহ বাস সার্ভিসও। নিউ জলপাইগুড়ি, নিউ কোচবিহার, আলিপুরদুয়ার স্টেশনগুলি থেকে কোনো ট্রেন হাওড়া, শিয়ালদা এবং কলকাতা স্টেশনে আসছে না। আজও বাতিল হয়েছে দুরপাল্লার বহু ট্রেন।

রেল সূত্রের খবর, আজকের জন্য বেশ কয়েকটি ডাউন ট্রেন নিউ আলিপুরদুয়ার থেকে শিয়ালদাগামী পদাতিক এবং তিস্তা-তোর্সা এক্সপ্রেস, নিউ কোচবিহার থেকে শিয়ালদাগামী উত্তরবঙ্গ এক্সপ্রেস, আলিপুরদুয়ার থেকে শিয়ালদাগামী কাঞ্চনকন্যা এক্সপ্রেস বাতিল করা হয়েছে। এছাড়া বাতিল হয়েছে শিয়ালদা থেকে অসমের শিলচরগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস, হাওড়া-নিউ জলপাইগুড়ি শতাব্দী এক্সপ্রেস, গুয়াহাটি-বেঙ্গালুরু ক্যান্টনমেন্ট এক্সপ্রেস, কামাক্ষ্যা-গয়া এক্সপ্রেস এবং গুয়াহাটি হাওড়া সরাইঘাট এক্সপ্রেস।

রেল কর্তৃপক্ষ বিভিন্ন স্টেশনে অতিরিক্ত কাউন্টার খুলেছে যেগুলো যাত্রীদের টিকিটের টাকা রিফান্ড করবে।

দেশের বিভিন্ন প্রান্ত থেকে মালদা এবং কাটিহার হয়ে আসা উত্তর-পূর্ব ভারতে ১৬ আগস্ট ২০১৭ এর সকাল ১০টা পর্যন্ত সমস্ত ট্রেন বাতিল করা হয়েছে। তবে নিউ জলপাইগুড়ি থেকে গুয়াহাটি, গুয়াহাটি থেকে ডিব্রুগড় ট্রেন চলাচল স্বাভাবিক থাকবে।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://ift.tt/2vUt5Fb

August 14, 2017 at 03:56PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top