ঢাকা, ২০ আগস্ট- শাকিব খান ও মিম জুটির প্রথম ছবিই ব্যাপক সাড়া ফেলে। ২০০৮ সালে আমার প্রাণের প্রিয়া মুক্তি পায়। জাকির হোসেন রাজু পরিচালিত ছবির কি জাদু করেছ বলনা গানটি ছিল মানুষের মুখে মুখে। নতুন জুটি পাবার আশায় ছিলেন দর্শকরা। কিন্তু কোনো এক অজ্ঞাত কারণে শাকিব-মিমের আর একসঙ্গে কাজ করা হয়নি। গেলো কয়েক বছরে নিজের একটা ভালো অবস্থান তৈরি করেছেন মিম। তার ভক্তের সংখ্যাও কম না। একের পর এক মানসম্মত চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। ঢালিউডের অনেক নায়কের সঙ্গে জুটি বাঁধলেও শেষ পর্যন্ত শাকিবের সঙ্গে কাজ হয়ে উঠছিল না। এবার সেই অপেক্ষার অবসান ঘটেছে। শাকিব-মিম আমি নেতা হবো নামে একটি ছবিতে কাজ করছেন। এ নায়কের সঙ্গে মিমের মামলা হামলা ঝামেলা নামে আরো একটি ছবিতে কাজ করার কথা রয়েছে। ২০০৮ থেকে ২০১৭ সাল কেটে গেছে ৯টি বছর। প্রশ্ন থেকেই যায় কী কারণে এতদিন শাকিব-মিমকে জুটি হিসেবে দেখা যায়নি। শাকিব-মিমের মধ্যে কি কোনো দ্বন্দ্ব ছিল? সম্প্রতি শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় এটিএন বাংলায় প্রচারিত সেন্স অব হিউমার অনুষ্ঠানে কিছু বিষয়ের রহস্য উন্মোচিত হয়েছে। ফেসবুকে জয়ের প্রশ্ন ও মিমের জবাবের ওই ভিডিওটি এখন তুমুল শেয়ার হচ্ছে। অনুষ্ঠানে জয় প্রশ্ন করছিলেন, আমার প্রানের প্রিয়া সিনেমাটি দর্শকপ্রিয়তা পাবার পর শাকিবের সঙ্গে আর সিনেমা করা হলো না কেনো? আমরা জানি অপু বিশ্বাসের সঙ্গে তোমার দ্বন্দ্ব তৈরি হয়েছিল। জবাবে মিম বলেন, শাকিব ভাইয়ের সঙ্গে কয়েকটা সিনেমাতে কাজ করার কথা হয়। একটি ছবিতে চুক্তিবদ্ধও হয়েছিলাম। শাকিবের সঙ্গে ভালো বাসলে ঘর বাঁধা যায় না সিনেমাটি করার কথা ছিল। ডিরেক্টর ছিলেন জাকির হোসেন রাজু। পরে শাকিব ভাই অপুকে নিতে বলেছেন। এ সিনেমায় আমার আর অভিনয় করা হয়নি! শাকিব খান কেন অপুকে দিকে নিতে বলেছিলেন এখন সবার কাছে জানা ব্যাপারটি। শাকিবের সঙ্গে দুটো চুক্তি বদ্ধ হয়েছেন মিম। আগে অপুর কারণে শাকিবের সঙ্গে জুটি তৈরি হয়নি। এত বছর পরে ফের শাকিবের সঙ্গে জুটি হয়েছ। সেখানেও অপু বিশ্বাসের হাত আছে, কিন্তু ডিফরেন্ট রোলে। আমরা এমনটা জানি। অপু বিশ্বাস তোমাকে ফোনও করেছিল। জয়ের এমন কথার পর মিম সরল মনে বলেন, শাকিব খানের সঙ্গে ছবি সাইন করার পরেই অপুদি ফোন করেছিল। আমি একটু অবাক হয়েছিলাম। কারণ কয়েদিন আগে আমাদের একটা প্রোগ্রাম করার কথা ছিল। প্রোগ্রামটি হয়নি। আমি আসলে কি বলব বুঝতে পারছিলাম না। অপুদি আমাকে নর্মালি কংগ্রেচুলেশন জানায়। আমাকে ভালোমতো ছবি করতে বলল। আমাকে একটা কথা বলেছিলেন উনি। বলেছিলেন, আমি তোমার সঙ্গে কথা বলছি এটা যেনো বাইরে কেউ না জানে। আমি বাইরে বলব তোমার সঙ্গে আমার খুব খারাপ সম্পর্ক। কিন্তু আমাদের ভালো সম্পর্কটা থাকবে। আমি তার কথায় শুধু সাপোর্ট দিয়েছিলাম।



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2vU9UZw
August 20, 2017 at 10:12PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top