ঢাকা, ২০ আগস্ট- ঘরোয়া ক্রিকেটে ভালো পারফরম্যান্সের পুরস্কার পেয়েছেন তিনি। দুই বছর পর টেস্ট দলে ফিরলেন অলরাউন্ডার নাসির হোসেন। তাঁর এই ফেরাটা যেন যুদ্ধে জয়ের মতোই। কারণ অনেক লড়াই করতে হয়েছে, করতে হয়েছে অনেক পরিশ্রমও। শেষ পর্যন্ত সফল হয়েছেন, অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট দলে জায়গা করে নিয়েছেন তিনি। অবশ্য দলে ফেরাটা নাসিরের জন্য মোটেও সহজ ছিল না। অনেক যুদ্ধ করতে হয়েছে তাঁকে। বলেছেনও, গত দুই বছর টেস্ট দলের বাইরে ছিলাম আমি। তবে সবসময়ই আমার চেষ্টা ছিল দলে ফেরার। তবে আমি জানতাম কাজটা মোটেও সহজ নয়, পারফরম্যান্স দিয়েই দলে ফিরতে হবে। এটা আমার জন্য চ্যালেঞ্জও ছিল। এই চ্যালেঞ্জে জয়ী হয়েই দলে ফিরতে পেরেছি। এটা আমার জন্য খুবই ভালো লাগার। এখন পারফরম্যান্স দিয়েই নিজেকে প্রমাণ করতে চান এই অভিজ্ঞ অলরাউন্ডার, অস্ট্রেলিয়ার বিপক্ষে এর আগে কখনোই টেস্ট ম্যাচ খেলা হয়নি আমার। এ দলের বিপক্ষে ভালো খেলতে পারলে আমার ক্যারিয়ারের জন্যও ভালো হবে। এখান ভালো কিছু করতেই হবে আমাকে। একাদশে সুযোগ পেলে চেষ্টা করব নিজেকে মেলে ধরতে। ঘরোয়া আসর বাংলাদেশ লিগে নাসিরের পারফরম্যান্স বেশ উজ্জ্বল ছিল। আট ইনিংসে দুটি হাফসেঞ্চুরিসহ ৩০.৮৭ গড়ে ২৪৭ রান ছিল করেছিলেন তিনি। তা ছাড়া জাতীয় ক্রিকেট লিগে ছিল তাঁর দুর্দান্ত পাফরম্যান্স। মোট ৩২৮ রান করেছেন, একটি ডাবল সেঞ্চুরিও রয়েছে। এই অসাধারণ পারফরম্যান্সের পুরস্কার হিসেবে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট দলে সুযোগ পেয়েছেন। ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট হবে আগামী ২৭-৩১ আগস্ট মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। এরপর ৪-৮ সেপ্টেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। এমএ/ ১১:৫২/ ২০ আগস্ট



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2vet8XP
August 21, 2017 at 05:53AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top