পথ দূর্ঘটনায় মৃত ২ আহত আরও ১

গয়েরকাটা, ১১ আগস্টঃ প্রচণ্ড বৃষ্টিতে যাত্রীবাহী বাস এবং পন্য বোঝাই একটি অটোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ২ ব্যক্তির। গুরুতর আহত ১। শুক্রবার বিকেল ৪টা নাগাদ ঘটনাটি ঘটেছে গয়েরকাটা চা বাগানের বিঘা লাইন সংলগ্ন এশিয়ান হাইওয়ের ৪৮ এর ওপর। মৃত ব্যক্তিদের মধ্যে অলোক সাহা(৪০) ধুপগুড়ির নেতাজী পাড়া এবং গোবিন্দ রায় (৩৮) ধুপগুড়ির মাগুরমাড়ি এলাকার বাসিন্দা ছিলেন। এই দুর্ঘটনায় গুরুতর আহত হন ধুপগুড়ির ঝুমুরের বাসিন্দা মিঠুন দাস।

স্থানীয় এবং পুলিশ সূত্রের খবর, এদিন বিকেলে ধুপগুড়ি থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে ধুপগুড়ি গামী একটি পণ্য বোঝাই অটো এর মুখোমুখি সংঘর্ষ হয়। এরপরই রাস্তার ওপর উল্টে যায় অটোটি এবং বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গর্তে পড়ে। ঘটনার পর কিছুক্ষণ যান চলাচল বন্ধ থাকে গয়েরকাটা থেকে ধুপগুড়ি গামী এশিয়ান হাইওয়ে ৪৮ এ।

এদিকে, চালক না আসায় নিজেই অটো নিয়ে কাজে বেরিয়ে পড়েন অটোর মালিক অলোক সাহা। গয়েরকাটা থেকে কাজ সেরে ধুপগুড়ি ফেরার পথে যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষে আশঙ্কাজনক অবস্থায় অটোতে থাকা তিন যাত্রীকেই বানারহাট হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক অলোকবাবুকে মৃত বলে ঘোষণা করে। অন্য দুজনের মধ্যে ধুপগুড়ি হাসপাতালে মারা যান মাগুরমাড়ির বাসিন্দা গোবিন্দ রায়। অপর যাত্রী  মিঠুন দাসের অবস্থা অশঙ্কাজনক হওয়ায় তাকে ধুপগুড়ি থেকে জলপাইগুড়ি সদর মহকুমা হাসপাতালে রেফার করা হয়েছে। বাসের চালক পলাতক।

বানারহাট থানার আইসি বিপুল সিনহা জানান, আহতদের তাড়াতাড়ি হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত ব্যক্তিদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://ift.tt/2wOPrEH

August 11, 2017 at 08:48PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top