বুড়িচংয়ে মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক ● বুধবার দুপুরে বুড়িচং উপজেলা সদরের নোয়াপাড়া গ্রামের সাদিয়াতুর জান্নাত (১৯) নামের এক কলেজ ছাত্রী মার সঙ্গে অভিমান করে গলায় উড়না পেচিয়ে তীরের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। খবর পেয়ে বুড়িচং থানা পুলিশ সন্ধ্যা সাড়ে ৬ টায় কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায় জেলার বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের ব্যবসায়ী মোঃ সানাউল্লার কলেজ পড়ুয়া মেয়ে জান্নাতুল সাদিয়া (১৯) কে বুধবার সকালে তার মা রৌশনারা বেগম পারিবারিক বিষয় নিয়ে বকাঝকা করে। এতে জান্নাতুল সাদিয়া মার সঙ্গে ক্ষুব্ধ ও অভিমান করে। এক পর্যায় বুধবার দুপুর আড়াই টায় সাদিয়াতুল জান্নাত (১৯) তার বিল্ডিং এর দরজা জানালা বন্ধ করে গলায় উড়না পেচিয়ে তীরের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। তার মা রৌশনারা বেগম তাকে খুজে কোথাও না পেয়ে ঘরের দরজা জানালা বন্ধ দেখে সন্দেহ হলে দরজা খুলে দেখেন তীরের সঙ্গে ঝুলে আছে। তার মার আত্মচিৎকার বাড়ীর লোক জড়ো হয়। সাদিয়াতুল জান্নাত বুড়িচং উপজেলার কালিকাপুর আব্দুল মতিন খসরু ডিগ্রি কলেজের ১ম বর্ষের ছাত্রী ছিল। তার বাবা সানাউল্লাহ ঘটনার দিন ঢাকায় ব্যবসা নিয়ে ছিলেন। খবর পেয়ে বুড়িচং থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যপারে বুড়িচং থানার ওসি তদন্ত মোঃ নজরুল ইসলাম কুমিল্লার বার্তা ডটকমকে বলেন, আমরা কলেজ ছাত্রী সাদিয়াতুল জান্নাতের লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরন করেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

The post বুড়িচংয়ে মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা appeared first on Comillar Barta.



from Comillar Barta http://ift.tt/2v1JwuO

August 16, 2017 at 06:37PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top