দেশের প্রধানমন্ত্রীর এমন ক্রিকেট প্রেম দলের জন্য অনেক বড় অনুপ্রেরণা-সাকিব

সুরমা টাইমস ডেস্ক:: ক্রিকেট মাঠে তিনি নিয়মিত মুখ। দেশের মাটিতে বাংলাদেশের খেলা থাকলে প্রায়ই মাঠে ছুটে আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছিলেন অস্ট্রেলিয়াকে হারানোর দিনেও। দেশের সরকার প্রধানকে বারবার পাশে পেয়ে উজ্জীবিত হয় দলও। সাকিব আল হাসান শোনালেন সেই অনুপ্রেরণার গল্প। বুধবার লাঞ্চের পর স্টেডিয়ামে আসা প্রধানমন্ত্রী পতাকা নাড়িয়ে করেন জয় উদযাপন। পরে ক্রিকেটারদের সঙ্গে দেখা করেন আলাদা করে। চাপড়ে দেন সাকিবদের পিঠ, করেন উচ্ছ্বসিত প্রশংসা। সংবাদ সম্মেলনে সাকিব বললেন, দেশের প্রধানমন্ত্রীর এমন ক্রিকেট প্রেম দলের জন্য অনেক বড় অনুপ্রেরণা।

“উনি সব সময় সাপোর্ট দেন, ক্রিকেট অনেক পছন্দ করেন। সেটাই দেখাতে এসেছিলেন। উনি বললেন, কালকেও আসতে চেয়েছিলেন, ব্যস্ততার কারণে আসতে পারেননি। শেষ মুহূর্তেও আসতে চেয়েছিলেন। পাপন ভাই বলেছেন যে আর দুই এক ওভার পেতে পারেন, তখন আর আসেননি।”

“এমন সমর্থন সবসময় অনুপ্রেরণা জোগায় অবশ্যই। দলের ভালো করার জন্য এমন সাপোর্ট অনেক দরকার। প্রধানমন্ত্রী আসা মানে আমরা জানি যে আমাদের পেছন পুরো দেশই আছে।”

শুধু মাঠে আসাই নয়, বিভিন্ন সময়ে ফোন করেও সাকিব-মুশফিক-মাশরাফিদের উৎসাহ দিয়ে আসছেন শেখ হাসিনা। মাঠে না আসতে পারলে বা দেশের বাইরে নানা সময়ে ফোন করে অনুপ্রেরণা যোগিয়েছেন ক্রিকেটারদের।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2vK29Um

August 31, 2017 at 12:03AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top