ঢাকা, ১৫ আগস্ট- ছেলের মৃত্যুর ২১ বছর হয়ে গেলেও আজও বিচারের দাবি নিয়ে আন্দোলন করে যাচ্ছেন প্রয়াত জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা সালমান শাহ্র মা নীলা চৌধুরী। সম্প্রতি বিডি২৪লাইভকে দেওয়া এক সাক্ষাতে নীলা চৌধুরী বলেছেন, আমার ছেলের জন্য লাখ ভক্ত কেঁদেছে এবং কাঁদছে। আমি দেখেছি বর্তমান প্রজন্মের নায়ক আরিফিন শুভ আমার সালমান শাহ্র জন্য কেঁদেছে। আমি শিল্পীদের কাছে সালমান হত্যার বিচার চাই না। আমি সবার সাথে কথা বলতে চাই। তিনি আরো বলেন, আমার ছেলে জমিদারের ছেলে ছিল। আমার সালমানের কোন অভাব ছিলো না। সে কোনদিন অভাব কি সেটা বুঝেনি। আমার ছেলে আত্মহত্যা করার মত পরিবেশে ছিলো না। আমার সালমান নিজেই জমিদার। আমি নাম বলবো না। কেউ একজন দাবি করেছেন মৃত্যুর আগে নাকি আমার ছেলে তার কাছে থেকে টাকা চেয়েছিল। আমার ছেলে কেন তার কাছে টাকা চাইবে? আমার ছেলের তো কোন অভাব নাই। কেন সে মিথ্যা প্রচারণা করবে। আমার সামনে আসুক সে আমি জানতে চাই কেন আমার ছেলে তার কাছে টাকা চেয়েছিলো। উল্লেখ্য, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর পরলোক গমন করেন এই জনপ্রিয় অভিনেতা। রাজধানী ঢাকার ইস্কাটনে তাঁর নিজ বাস ভবনে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তাঁর লাশ পাওয়া যায়। ময়নাতদন্ত রিপোর্টে আত্মহত্যা বলে উল্লেখ করা হলেও তাঁর মৃত্যু নিয়ে রহস্য এখনো কাটেনি। অনেকেই সালমান শাহ-এর মৃত্যুর জন্য তাঁর স্ত্রী সামিরার দিকে অভিযোগের আঙুল তোলেন। এমনকি পরবর্তীকালে সালমানের পরিবারের পক্ষ থেকে স্ত্রী সামিরা ও আরো কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করা হয় কিন্তু পরে এই মামলার আর কোন অগ্রগতি হয়নি ফলে সালমানের মৃত্যু নিয়ে রহস্য আর উদঘাটিত হয়নি।



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2vYrVbT
August 16, 2017 at 02:35AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top