ওসমানীনগরে গাছের চাপায় যুবক নিহত

নিজস্ব প্রতিনিধি:

সিলেটের ওসমানীনগরে গাছের চাপায় আবুল মিয়া (২০) নামের এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (৪ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার দয়ামীর ইউপির দয়ামীর গ্রামে ঘটনাটি ঘটে। নিহত আবুল বালাগঞ্জ উপজেলার আতাশন মোল্লাপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে। তিনি বেশ কিছু দিন ধরে উপজেলার স্থানীয় দয়ামীর বাজারে বাসা ভাড়া করে বসবাস করছিলেন।

ঘটনার খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, উপজেলার দয়ামীর ইউপির দয়ামীর গ্রামের আব্দুল ওদুদ মিয়ার বাড়িতে গত বৃহস্পতিবার আবুল সহ কয়েকজন কয়েকটি গাছ কাটেন। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে আবুল ও তার সহযোগীরা গাছের টুকরোগুলো পিকআপ ভ্যানে তুলতে কাঁধে করে নিয়ে যাবার সময় পা পিছলে মাটিতে পড়ে যান আবুল। এসময় গাছের টুকরো আবুলে মাথায় পড়ে গিয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় আবুলকে উদ্ধার করে তাজপুর প্যারাডাইজ ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসকরা আবুলকে মৃত বলে ঘোষণা করেন।

ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা রুজু করা হবে।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2welQVY

August 04, 2017 at 08:58PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top