প্রিয়াঙ্কা এক সময় বার্গারের দোকানে কাজ করতেন !

সুরমা টাইমস ডেস্ক : বলিউড-হলিউড দুই ইন্ডাস্ট্রির বেওয়াচ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এক সময় বার্গারের দোকানে কাজ করতেন! হ্যাঁ, সম্প্রতি একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া জানান, শুরুতে তিনি একটি বার্গারের দোকানে কাজ করতেন। মিস ইন্ডিয়া ও মিস ওয়ার্ল্ড হওয়ার পরই তিনি কোনো ভালো কাজ পান।

প্রিয়াঙ্কা আরো বলেন, আমার উঠতি বয়সে আমি একজন নারী পরিচ্ছন্নকর্মী হতে চেয়েছিলাম। কাজের বুয়া হওয়ার ইচ্ছা ছিলো। কারণ, আমি ঝাড়ু দিতে পছন্দ করতাম, মেঝে পরিষ্কার করতাম এ নিয়ে আমার মা খুব দুশ্চিন্তা করতো, ভাবতো এটিই মনে হয় আমার প্রধান লক্ষ্য। এতে খারাপ কিছু নেই। আমি ঝাড়ু দিতে পছন্দ করি এবং এখনও নিজেই এ কাজটি করি। বর্তমানে তিনি ‘কোয়ান্টিকো’র তৃতীয় মৌসুমের দৃশ্যধারণের প্রস্তুতি নিচ্ছেন।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2wimOj2

August 01, 2017 at 11:20PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top