অদভূত আকৃতির এক শিশুর জন্ম

বিচিত্র ডেস্ক ● এক মাথা বিশিষ্ট অদ্ভূত আকৃতির এক শিশু সন্তানের জন্ম হয়েছে। সোমবার সন্ধ্যা সোয়া ৬টায় রাজশাহী মহানগরীর লক্ষীপুরে অবস্থিত ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে মৃত এ শিশু শিশুটির জন্ম হয়। শিশুটি জন্ম নেওয়ার সাথে সাথেই মৃত্যুবরণ করে। ইসলামী হাসপাতাল সূত্রে জানা গেছে, রাজশাহী জেলার গোদাগাড়ী থানার চকহাটিহাটি গ্রামের বাসিন্দা শামিউল বাশিরের স্ত্রী সাবিনা বেগম সন্তান সম্ভাবা প্রসব বেদনা নিয়ে ইসলামী হাসপাতালে ভর্তি হন। এটি তার প্রথম সন্তান।

এরপর গাইনি চিকিৎসকের তত্বাবধানে তিনি হাসপাতালে ভর্তি হন। সোমবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে নরমালি ওই প্রসূতি একটি ছেলে শিশু সন্তানের জন্ম দেন।

সন্তান জন্ম নেওয়ার পর দেখা যায় ওই শিশুর একটি মাথা রয়েছে। কিন্তু তার মাথার পেছনের সাইডের দিকে দুটি হাত, একটু নিচেই দুটি পা সহ পেট ও অন্যদিকে স্বাভাবিক মানুষের মতই হাত, পা ও পেট সহ শরীরের অন্যান্য অঙ্গ রয়েছে।

তবে শিশুটি হওয়ার আগে বা সাথে সাথেই মৃত্যুবরণ করে। এটি একটি ছেলে শিশু সন্তান। শিশুটি মারা গেলেও তার মা সুস্থ রয়েছে। তার মায়ের এটিই প্রথম সন্তান। শিশুটি জন্ম নেওয়ার খবর ছড়িয়ে পড়লে অনেকেই তাকে দেখতে ভিড় জমায়। ইসলামী হাসপাতালের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

The post অদভূত আকৃতির এক শিশুর জন্ম appeared first on Comillar Barta.



from Comillar Barta http://ift.tt/2f6EzeJ

September 19, 2017 at 03:47PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top