জেলবন্দি মোর্চা নেতা-কর্মীদের পাশে বিনয়

ওয়েব ডেস্ক, ১৪ আগস্টঃ  জনসংযোগ বাড়াতে এবার জেলবন্দি মোর্চা নেতা-কর্মীদের সঙ্গে দেখা করলেন বিনয় তামাং। বিমল গুরুংয়ের প্রতিদ্বন্দ্বী হতে পাহাড়ের আমজনতার পাশে আছেন, এই বার্তা দিতেই এদিন বিনয় জলপাইগুড়ি কেন্দ্রীয় সংশোধনাগার ও শিলিগুড়ি বিশেষ সংশোধনাগারে যান বিনয়। পরে তিনি বলেন, জলপাইগুড়ি ও শিলিগুড়িতে মোর্চার ১১৯ জন নেতা-কর্মী জেলবন্দি রয়েছেন। এদের সকলেই রাজনৈতিক বন্দি এবং এদের কারও বিরুদ্ধে কোনও নির্দিষ্ট অভিযোগকারী নেই। এদের জেল থেকে দ্রুত মুক্ত করার ব্যাপারে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে। আমরা আইনিভাবে এদের ছাড়ানোর প্রক্রিয়া শুরু করেছি।

এদিকে পাহাড়ে বিমল গুরুং, রোশন গিরি এবং দার্জিলিং পুরসভার চেয়ারম্যান ডি কে প্রধানের আগ্নেয়াস্ত্র রাখার লাইসেন্স বাতিল করেছে প্রশাসন। বুধবারই দার্জিলিংয়ের জেলাশাসক বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছেন, পুনর্নবীকরণ না করায় এবং দীর্ঘদিন নিজের ঠিকানায় না থাকায় তাঁদের আগ্নেয়াস্ত্রের লাইসেন্স নবীকরণ করা হবে না।

বিমল অবশ্য এদিন তাঁর গোপন ডেরা থেকেই হুমকি দিয়েছেন, পাহাড়ে পিকেটিং আরও জোরদার হবে গোর্খাল্যান্ডের দাবিতে। রাজ্য সরকারের সঙ্গে সমঝোতা নয়, সংঘাতের পথেই হাঁটবে মোর্চা।

 



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://ift.tt/2y8GCHp

September 14, 2017 at 08:45PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top