শান্তিতে নোবেল পুরস্কার পাওয়ার সুযোগ্য শেখ হাসিনা : শফিক চৌধুরী

DSC_1051মো. আবুল কাশেম, বিশ্বনাথ :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ সমুদ্রের মতো বিশাল একটি রাজনৈতিক দল। আর সে দলটির নেতৃত্ব দিচ্ছেন জাতির জনকের কন্যা, বিশ্বশান্তির অগ্রদূত, আগামী দিনে শান্তিতে নোবেল পুরস্কার পাওয়ার সুযোগ্য ব্যক্তিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের সর্ব শ্রেণীর মানুষকে সাথে নিয়ে দেশকে উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিয়ে যাচ্ছে আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার।

তিনি আরোও বলেন, রোহিঙ্গাদের আশ্রয় ও নিরাপত্তা প্রদানের পাশাপাশি শেখ হাসিনার যোগ্য নেতৃত্ব ও উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন দেখে বর্তমান সময়ে জাতিসংঘে বিশ্ব নেতারা তাঁর (শেখ হাসিনা) প্রশংসা করতে বাধ্য হচ্ছেন। আর ৭১ ও ৭৫’র ঘাতকদের অনুসারীদের সাথে আতাত করে বিএনপি-জামায়াতের নেতাকমীরা শেখ হাসিনা’সহ দেশের বিরুদ্ধে নানান ষড়যন্ত্র করছেন। খালেদা জিয়া ও তারেক জিয়া আবার বিদেশের মাটিতে বসে, সেখানে (বিদেশে) জুয়া খেলা থেকে অর্জিত টাকা ও ৪ দলীয় সরকারের আমলে বাংলাদেশ থেকে পাচার করা টাকা দিয়ে সন্ত্রাসী ও জঙ্গিদের লালন-পালন করছেন। আর শেখ হাসিনা তাদের সকল ষড়যন্ত্র ধ্বংস করে দেশকে উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

তিনি বৃহস্পতিবার দুপুরে সিলেটের বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসী শাহজাহান মিয়ার উদ্যোগে উপজেলার শাহজিরগাঁও-রজকপুর গ্রামবাসীর সাথে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ খলিলুর রহমান ও এলাকাবাসীর পক্ষে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সেচ্ছাসেবক লীগ নেতা মোঃ রফিক মিয়া।

বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুফি সামছুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ বোরহান আহমদ রুবেলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, সাবেক সহ সভাপতি সমছু মিয়া, যুগ্ম সম্পাদক মোঃ আসাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আমির আলী চেয়ারম্যান, উপজেলা যুবলীগের আহবায়ক মকদ্দছ আলী, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য।

সভায় উপস্থিত ছিলেন এলাকার মুরব্বী হাজী চান্দ আলী, চমক আলী, আনর মিয়া, আমির আলী, শেখ মিছবাহ উদ্দিন, শেখ ময়না মিয়া, শেখ ছালিক আহমদ, কবির আহমদ হিরা, খলকু মিয়া, কবির মিয়া, মস্তাব আলী, আখলিছ আলী, মিম্বর আলী, তেরাব আলী, সুন্দর আলী, ফয়ছুল ইসলাম, বিশ্বনাথ সদর ইউপির প্যানেল চেয়ারম্যান-১ রফিক হাসান মেম্বার, আওয়ামী লীগ নেতা শাহনেওয়াজ চৌধুরী সেলিম, আবদুল বাহার আনা মিয়া, ময়না মিয়া, শাখাওয়াত হোসেন, আবদুল মতিন, শানুর আহমদ জয়দু, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক আবদুল হান্নান বদরুল, উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আরান দেব, যুবলীগ নেতা আবদুল হক, শফিক মিয়া, নুরশেদ মিয়া, গিয়াস উদ্দিন, কামরুজ্জামান সেবুল, এনামুল হক, মনোহর হোসেন মুন্না, লিটন মিয়া, রিপন মিয়া, রাজু আহমদ খান, আবদুল সজিব, জেলা সেচ্ছাসেবক লীগের সাবেক শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোসাদ্দিক হোসেন সাজুল, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি বদরুল আলম, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম সাহিদ, সেচ্ছাসেবক লীগ নেতা আছকির আলী, নিজাম উদ্দিন, সিজিল মিয়া, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি শিপন আহমদ, নজরুল ইসলাম, মুজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সম্পাদক শাহ সুজা, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয়, কামরান আহমদ, ছাত্রলীগ নেতা আরব শাহ, শামীম আহমদ, শাহ মুজিবুর রহমান, নাজিম উদ্দিন, বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন, মিয়াদ আহমদ, আশরাফ উদ্দিন, কয়েছ আহমদ, শিপন আহমদ, শাহীন আহমদ, সমর মিয়া, জাকির হোসেন, ইমরান আহমদ, রিজন মিয়া, রুমন মিয়া, আবিদ আহমদ প্রমুখ।



from সিলেট – দ্যা গ্লোবাল নিউজ ২৪ http://ift.tt/2wBi8JQ

September 21, 2017 at 11:24PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top