নিজের উপর যৌন নিপীড়নকারীর নাম প্রকাশ করলেন কঙ্গনা !

সুুরমা টাইমস ডেস্ক:: নিজের উপর যৌন নিপীড়নকারীর নাম বলে দিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত।

১৭ বছর বয়সে বেশ কয়েকবার তিনি ওই ব্যক্তি তাকে শারীরিক নিপীড়ন করেন বলে দাবি করেন ‘কুইন’খ্যাত অভিনেত্রী কঙ্গনা। ওই ব্যক্তির নাম আদিত্য পাঞ্চোলি। তিনিও বলিউডের অভিনেতা।

এরআগে তিনি যৌন নিপীড়নের শিকার হয়েছিলেন বলে জানালেও কখনই তার নাম প্রকাশ করেননি। সম্প্রতি এক মতামত প্রকাশ অনুষ্ঠানে প্রথমবারের মতো আদিত্য পাঞ্চোলিকে অভিযুক্ত করলেন কঙ্গনা।

কঙ্গনা বলেন, তিনি ছিলেন আমার বাবার বয়সী। আমার বয়স ছিল কম। এমনকি তার মেয়ের চেয়েও ছোট ছিলাম আমি। তারপরও তিনি আমাকে নিপীড়ন করেন। এঘটনা যখন ঘটলো তখন আমি হতবুদ্ধি হয়ে যাই। তখন আমি আদিত্যর স্ত্রী জরিনা ওহাবের সাহায্য চাই। আমি বলি, প্লিজ আমাকে বাঁচান। আমি আপনার মেয়ের মতো। আমি একথা বাবা-মাকেও বলতে পারছি না।’

কিন্তু আদিত্যর স্ত্রী জরিনার আচরণে আরো অবাক হয়ে যান কঙ্গনা। তিনি বলেন, সবচেয়ে ভালো হয় তুমি আমাদের বাড়িতে এসো না।

কঙ্গনা বলেন, তখন আমি আর কি করতে পারতাম। পুলিশের কাছে যেতে চাইলে বাবা-মা আমাকে যেতে দিতেন না।

বলিউড এ কুইন জানান, একবার তিনি পুলিশের কাছে অভিযোগ করেছিলেন কিন্তু কিছু্‌ই হয়নি। পুলিশ আদিত্যকে সতর্ক করে ছেড়ে দিয়েছিলো।

তথ্যসূত্র: দ্যা ইন্ডিয়ান টুডে।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2gDty8B

September 03, 2017 at 10:05PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top