ফুল কুড়োতে গিয়ে ব্যাংক কর্মীর হাতে প্রহৃত কিশোর

ধূপগুড়ি, ২৪ সেপ্টেম্বরঃ রবিবার ভোরে ফুল কুড়োতে গিয়ে বাড়ির মালিকের হাতে বেধড়ক মার খেল এক কিশোর। ধূপগুড়ি পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের নেতাজী পাড়া এলাকার ঘটনা। ঘটনার বিবরণে প্রকাশ, রবিবার ভোরে মহাকাল পাড়ার বাসিন্দা বিকি শা নামে অষ্টম শ্রেণীর এক ছাত্র এলাকারই পেশায় ব্যাঙ্ক কর্মী দেবাশীষ দেবনাথের বাড়িতে ফুল কুড়োতে যায়। সেসময় ফুল ছিঁড়তে দেখে বাড়ির মালিক ওই কিশোরকে বাড়ির ভেতরে ডেকে নিয়ে যায়। প্রহৃত কিশোরের বাড়ির লোকের অভিযোগ, বাড়ির ভেতরে ডেকে নিয়ে হাত পা বেঁধে প্রচন্ড মারধর করা হয় ওই কিশোরকে। মাথায়, পায়ে, বুকে ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে কিশোরের। ঘটনার পর এদিন কিশোরের মা বাড়ির মালিক দেবাশিষ দেবনাথের বিরুদ্ধে ধূপগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ঘটনার পর থেকেই অভিযুক্ত ওই বাড়ির মালিক বাড়িতে তালা ঝুলিয়ে সপরিবারে গা ঢাকা দিয়েছেন বলে খবর। তাঁর মোবাইলে ফোন করেও ধরা যায়নি তাঁকে।

এদিন ওই কিশোর জানায়, নিয়মিত পাড়ায় বিভিন্ন বাড়ি থেকে পুজোর জন্যে ফুল কুড়োতে যায় সে। এদিনও তাই দেবাশীষবাবুর বাড়িতে গিয়েছিলেন। তবে উনি হটাত্ বাড়িতে ডেকে খুব মারলেন।

ছেলেটির মা বলেন, ঘটনার পর বাড়ির মালিকের কাছে মারধরের কারণ জানতে গেলে তিনি অকথ্য ভাষায় গালিগালাজ করে বাড়ি থেকে বের করে দেন। কিশোরকে মারধরের ঘটনায় অভিযুক্তকে গ্রেফতারের দাবি করেছেন স্থানীয় বাসিন্দারা।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://ift.tt/2fJwai6

September 24, 2017 at 06:46PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top