প্রধানমন্ত্রীর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল তাকে হত্যার চক্রান্ত করছে-ওবায়দুল কাদের

সুরমা টাইমস ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘রোহিঙ্গা ইস্যু নিয়ে প্রধানমন্ত্রীর আকাশছোঁয়া জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে দেশি-বিদেশি একটি মতলবি মহল তাকে হত্যার চক্রান্ত করছে।’ তিনি আরও দাবি করেন, বিশ্ব জনমতের চাপের মুখে মিয়ানমার সরকার রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে বাধ্য হবে।

রবিবার (২৪শে সেপ্টেম্বর) সকালে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা মিলনায়তনে মতবিনিময় ও ত্রাণ বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, ‘এবার জাতিসংঘের অধিবেশনে রোহিঙ্গা ইস্যু নিয়ে প্রতিবাদ আসছে, উৎকণ্ঠা-উদ্বেগ আমরা লক্ষ্য করেছি। এবার জাতিসংঘের মতো ফোরামেও এ বিষয়টিকে নিয়ে গুরুত্বের সঙ্গে আলোচনা হয়েছে। এবার সমস্যার যত দিক, সেব্যাপারে বিশ্বজনমতের আবেগ, উদ্বেগ, প্রতিবাদও সেরকমই সোচ্ছার।’

এ সময় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি, প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব সাইফুজ্জামান শেখর, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেব নাথ এমপিসহ বিজিবি, জেলা প্রশাসন ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2wMaHiR

September 24, 2017 at 09:23PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top