মহানগরের পথে হেনস্তার শিকার অভিনেত্রী!

কলকাতা, ১৯ সেপ্টেম্বরঃ কলকাতায় হেনস্তার শিকার হলেন টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী কাঞ্চনা মৈত্র। গতকাল রাতে শ্যুটিং সেরে বাড়ি ফেরার পথে বেহালার সিড়িটিতে অভিনেত্রীর গাড়ি আটকে তাণ্ডব চালায় দুই মত্ত যুবক। এই ঘটনায় আজ সকালে অভিযুক্তদের গ্রেফতার করে বেহালা থানার পুলিশ।

অভিনেত্রী জানিয়েছেন, রাতে শ্যুটিং সেরে বাড়ি ফিরছিলেন তিনি। সেইসময় বেহালার কাছে দুই মদ্যপ যুবক তাঁর গাড়ির সামনে এসে পড়ে। এতে গাড়িতে ধাক্কা খায় তাদের মধ্যে এক যুবক। এরপরই ওই যুবকেরা তাঁর উপর চড়াও হয় বলে অভিযোগ।

যুবকদের অভিযোগ, অভিনেত্রীর গাড়ি তাদের পিষে দেওয়ার চেষ্টা করেছিল। এই নিয়ে শুরু হয় বচসা। এর মাঝেই আচমকা গাড়ির চাবি খুলে নেয় ওই যুবকেরা। বারবার অনুরোধ করার পর চাবি না দিয়ে উল্টে তাদের দাবি, চাবি ফেরত পেতে গেলে অভিনেত্রীকে তাঁর চালককে দশটা চড় মারতে হবে। চালককেও বলা হয়, তিনিও যেন অভিনেত্রীকে দশটা চড় মারেন। এমনকি অভিনেত্রীকে ওঠ-বস করতেও বলে তারা। একইসঙ্গে চলে অশালীন মন্তব্য ও কটূক্তি। তবে সেইসময় রাস্তায় কিছু পথচারী থাকলেও কেউই অভিনেত্রীকে সাহায্যের জন্যে এগিয়ে আসেননি বলেও দাবি করেছেন তিনি। ঘটনাস্থলে পুলিশের টহলদারি ভ্যান চলে আসায় কোনওমতে ওই যুবকদের হাত থেকে রক্ষা যান অভিনেত্রী।

ঘটনার পরই বেহালা থানায় অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করছে। এখনও পর্যন্ত এই ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://ift.tt/2wtH71s

September 19, 2017 at 04:44PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top