ঢাকা, ০১ সেপ্টেম্বর- শনিবার (২ সেপ্টেম্বর) সারাদেশে পালিত হবে পবিত্র ঈদুল আজহা। ঈদের আমেজে ভাসছে দেশ। আর ঈদের খুশি ভাগাভাগি করতে প্রাণের কুঠিরে ছুঁটে গেছেন অনেকে। কোরবানি কেনা। নামাজ পড়া। পরিবার পরিজনের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে কে না চায়। ঈদুল আজহা কোথায় পালন করবেন বাংলা চলচ্চিত্রের অভিনেতা-অভিনেত্রীরা? এমন প্রশ্নের উত্তর খুঁজতে দেশের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীর সাথে। পাঠক আসুন জেনে নেওয়া যাক তারকারা কে কোথায় ঈদ করবেন: আমিন খান বলেন, এবার ঈদ পরিবারকে নেয় ঢাকাতে পালন করবো। সবার প্রতি ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক। আজমেরী হক বাঁধন বলেন, গ্রামের বাড়িতে ঈদ করবো। সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগী করার জন্য যাবো গ্রামে। সবাইকে ঈদ মোবারক। সাদিকা পারভীন পপি বলেন, ঈদে আমার একটি ছবি মুক্তি পাচ্ছে, যারা বাংলা ছবি দেখতে চান তারা অবশ্যই সোনাবন্ধু দেখবেন। সোনাবন্ধু ছবিটি অনেক ভালো হবে। আশা করি দর্শক অনেক ভালো একটি সিনেমা দেখতে পাবের অনেকদিন পর। সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক। ফেরদৌস বলেন, নায়করাজ আমাদের মাঝে নেই। আমি ব্যক্তিগত ভাবে শোকহত। এছাড়া সারাদেশে বন্যাকবলিত মানুষেদের প্রতি রইল আমার সমবেদনা। আমি ঢাকাতেই ঈদ করবো। আর সবার জন্য দোয়া করবো। আইরিন সুলতানা বলেন, ঈদ ঢাকাতেই করবো। সবার জন্য ঈদের শুভেচ্ছা। ইমন বলেন, কোরবানির ঈদ আলাদা এক ধরণের মজা। বাবার হাত ধরে নামাজে যেতাম। কোরবানি কেনার জন্য বাবার পিছনে বসে থাকতাম। ঢাকাতেই ঈদ করা হবে। দেশে এখন ভয়াবহ বন্যা চলছে। আমি ব্যক্তি ইমন হিসেবে বলতে চাই। সবাই মিলে আসুন আমরা বন্যাকবলিত মানুষের পাশে দাড়াই। সবাইকে ঈদ মোবারক। ওমর সানি বলেন, ঈদ পরিবারের সাথে ঢাকাতেই পালন করবো। সকলের প্রতি ঈদের শুভেচ্ছা। শাকিল খান বলেন, স্ত্রী সন্তান নিয়ে ঢাকাতেই ঈদ পালন করবো। আমি ধিক্কার জানাই যারা অপপ্রচার চালাই মানুষের নামে। সকল মানুষ ভালো থাকুক সেই কামনাই। ঈদ মোবারক। আর/১০:১৪/০১ সেপ্টেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2wtzC7x
September 02, 2017 at 04:07AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top