নয়াদিল্লি, ১৬ সেপ্টেম্বরঃ যুব সমাজের আইকন হিসেবে এমন কোনো কাজ করতে চান না যাতে তাঁর ভাবমূর্তি নষ্ট হয়। এমনটাই জানালেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। তিনি জানিয়েছেন, তিনি যেসমস্ত জিনিস নিজে ব্যবহার করেন না সেসমস্ত পণ্যের বিজ্ঞাপন তিনি করবেন না। তাই এই তালিকা থেকে বাদ দিয়ে দিলেন নরম পানীয় এবং ফেয়ারনেস ক্রিম।
আগেই নরম পানীয়ের বিজ্ঞাপন করবেন না বলে জানিয়েছিলেন তিনি। কার্বোনেটেড সফ্ট ড্রিংকস স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। এছাড়া ফেয়ারনেস ক্রিমে দেখানো হয় সাফল্য পেতে গায়ের রং প্রাধান্য পায়। তাই যুব সমাজের আইকন হিসেবে তিনি এসব পণ্যের বিজ্ঞাপনে অন্যদের উত্সাহিত করতে পারবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন কোহলি। তিনি বলেন, ‘যে জিনিসে আমি বিশ্বাসী নই সেটার প্রচার আমি করব না’। দেশের যুব সমাজ বিরাট কোহলিকে আইকন হিসাবে দেখে। বিরাটের ফিটনেস চার্টে যেসব জিনিসের ওপর নিষেধাজ্ঞা রয়েছে তিনি সেসব জিনিসের বিজ্ঞাপন করতে চান না। দেশের অন্যান্য অভিনেতাদের মতো কোহলিও এধরণের বিজ্ঞাপন করতেন। কারণ কেরিয়ারের শুরুর দিকে বিজ্ঞাপন বাছার তেমন সুযোগ ছিল না। কিন্তু এবার তিনি যথেষ্ট বিবেচনা করেই বিজ্ঞাপনের দিকে পা বাড়িয়েছেন।
২০১১ থেকে তিনি পেপসিকোর সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন তিনি। এবছর এপ্রিলেই এই চুক্তি শেষ হয়েছে। কিন্তু তারপর আর রিনিউ করতে রাজী হননি তিনি।
ব্র্যান্ড এনডোর্সমেন্টে এখন সবচেয়ে চাহিদা বেশি কোহলির। বর্তমানে তিনি এখন ১৭ টি ব্র্যান্ডের সঙ্গে যুক্ত। গ্লোবাল নিউট্রিশন কোম্পানী হার্বালাইফেরও ব্র্যান্ড অ্যাম্বাসাডর তিনি। এছাড়া লাক্সারি জার্মান গাড়ি নির্মাতা অডি এবং টিসট ওয়াচের মতো আরও বেশ কিছু স্পোর্টস ড্রিংক এবং নিউট্রিশন প্রোডাক্টের ব্র্যান্ড প্রোমোটে আগ্রহী কোহলি। উল্লেখ্য, একদিনে ব্র্যান্ড এনডোর্সমেন্টের জন্য ৪.৫ থেকে ৫ কোটি টাকা চার্জ করেন কোহলি।
from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://ift.tt/2wxLSCs
September 16, 2017 at 09:07PM
0 মন্তব্য(গুলি):
একটি মন্তব্য পোস্ট করুন
Click to see the code!
To insert emoticon you must added at least one space before the code.