বিশ্বনাথে হামলায় যুবক আহত : গ্রেফতার ১

আহত গ্রেফতার ১বিশ্বনাথ ( সিলেট ) প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধের জের হামলায় বদরুল ইসলাম (২২) নামের এক যুবক আহত হয়েছেন। তিনি উপজেলার চান্দসিরকাপন গ্রামের ইউনুছ আলীর পুত্র। শনিবার (২৩সেপ্টেম্বর) রাতে উপজেলা সদরের পুরান বাজাস্থ সৌমিক ফার্মেসীর সামনে এঘটনাটি ঘটে। গুরুত্বর আহত অবস্থায় বদরুলকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এঘটনায় সুমন (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সে জগন্নাথপুর পৌর শহরের আবু তাহেরের পুত্র ও দীর্ঘদিন ধরে বিশ্বনাথ উপজেলা দেওকলস ইউনিয়নের কান্দিরগ্রাম গ্রামের বসবাস করে আসছে।
এদিকে, হামলার ঘটনায় আহত বদরুলের খালা, বিশ্বনাথ উপজেলার বিদায় সুলপানি গ্রামের তফজ্জুল আলী তবই’র মেয়ে রাহেলা বেগম বাদি হয়ে গ্রেফতারকৃত সুমন’সহ ৩জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন। মামলা-১৭।

জানা গেছে, বদরুল ইসলাম ও সুমনের মধ্যে টাকা নিয়ে বিরোধ চলে আসছে। এরই জের ধরে শনিবার রাত সাড়ে ৮টায় রর পুরান বাজাস্থ সৌমিক ফার্মেসীর সামনে বদরুল ইসলাম আসা মাত্র সুমন’সহ আরো ২/৩ জন যুবক তার (বদরুলের) উপর হামলা করে। এতে সে গুরুত্বর আহত হয়। এসময় ঘটনাস্থল থেকে সুমনকে আটক করে থানা পুলিশ।

মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসোদ্দুহা পিপিএম বলেন, অন্যান্য অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।



from সিলেট – দ্যা গ্লোবাল নিউজ ২৪ http://ift.tt/2wKJVYg

September 24, 2017 at 04:31PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top