জলপাইগুড়ি জেলা আদালত থেকে বিচারাধীন বন্দী গায়েব

জলপাইগুড়ি, ১৫ সেপ্টেম্বরঃ জেলা আদালতের কোর্ট হাজত থেকে বিচারাধীন বন্দী গয়েব হওয়ার ঘটনা ঘটল জলপাইগুড়িতে। শুক্রবার দুপুরে এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো জেলা আদালতে। জানা গিয়েছে, কোর্টে এজলাস থেকে নিয়ে এসে কোর্ট হাজতে ঢোকানোর ২ ঘন্টা পর আসামীদের ফের গোনার সময় এই ব্যাপারটি নজরে আসে। আদালতের দায়িত্বে থাকা স্কট পুলিশ কর্মীদের দাবি, তারা ১২ জন বিচারাধীন বন্দীকে কোর্ট থেকে নিয়ে এসে কোর্ট হাজতের দায়িত্বে থাকা পুলিশের হাতে তুলে দিয়েছিলেন। এরপর পুনরায় তাদের ফেরত নিয়ে যাওয়ার সময় একজন বন্দী কম থাকে।

পুলিশ সুত্রে খবর, গায়েব হয়ে যাওয়া ওই বিচারাধীন বন্দীর নাম শ্যম লিম্বু। নেপালের ঝাপা জেলার শান্তি নগরের বাসিন্দা সে। ২০১৫ সালে অক্টোবর মাসের ২৪ তারিখে তাকে মাদক পাচারের অপরাধে ভক্তিনগর থানার পুলিশ গ্রেপ্তার করেছিল।

জেলা পুলিশ সুপার অমিতাভ মাইতি জানিয়েছেন, সমস্ত থানাকে সতর্ক করা হয়েছে। জানানো হয়েছে জিআরপি, আরপিএফের পাশাপাশি শিলিগুড়ি পুলিশ কমিশন এবং দার্জিলিং জেলা পুলিশ সুপারকেও। এই ঘটনার বিভাগীয় তদন্ত করা হবে। তদন্তে গাফিলতি পাওয়া গেলে যে সব পুলিশ কর্মীরা এদিন দায়িত্বে  ছিলেন তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://ift.tt/2h6Wsuf

September 15, 2017 at 05:22PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top