ফের আলোচনায় এলেন যোগগুরু রামদেব!

সুরমা টাইমস ডেস্ক : আবারও আলোচনায় এসেছেন যোগগুরু রামদেব। তবে নিজের কোনো কর্মকাণ্ডে নয়, এবার তিনি আলোচনায় এসেছেন দুই বলিউড নায়িকার কারণে। ভারতীয় গণমাধ্যম ওয়ান ইন্ডিয়া জানায়, যোগগুরু রামদেব সন্ন্যাসী হলেও তার মহিলা ভক্তদের সংখ্যা অনেক। তিনি শুধু ভারতে নন, বিদেশেও দারুণ জনপ্রিয়।

আমজনতা থেকে শুরু করে বলিউডের অনেক সেলিব্রেটিও তার ভক্ত। শুধু ভক্তই নয়, তাকে বিয়ে করতেও যে অনেকে আপত্তি করবেন না, তা তাদের মনোভাবেই প্রকাশ পায়। বলিউডের বিতর্কিত নায়িকা রাখী সাখাওয়ান্ত বহুবার রামদেবকে বিয়ে করার ইচ্ছে প্রকাশ করেছেন। কিছুদিন আগেও তিনি জানিয়েছেন, তার প্রস্তাবের প্রতি উত্তরে রামদেব এখনও কিছু জানাননি।

রামদেবকে ছাড়া আর কাউকে বিয়ে করবেন না বলেও জানিয়েছেন রাখী। বলিউডের আরেক হট নায়িকা মল্লিকা শেরাওয়াতও রামদেবের ভক্ত। মল্লিকাকে বিয়ে নিয়ে প্রশ্ন করায় তিনি বলেছেন, তাকেই বিয়ে করবেন যিনি প্রতিদিন যোগব্যায়াম করেন।

রামদেবের নাম সরাসরি না বললেও তাকেই যে পছন্দ মল্লিকার তা তিনি বুঝিয়ে দিয়েছেন। যদিও এসবে পাত্তা না দিয়ে বরাবরের মতো রামদেব জানিয়েছেন, তিনি সাধু। গার্হস্থ্য জীবনের প্রতি তার কোনো আগ্রহ নেই। এসব বিষয় থেকে তিনি দূরে থাকতে চান।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2eSHlEh

September 12, 2017 at 10:41PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top