১৫ সেপ্টেম্বর কুমিল্লা জেলা আ.লীগের প্রতিনিধি সম্মেলন

নিজস্ব প্রতিবেদক ● আগামী ১৫ সেপ্টেম্বর কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হবে। কুমিল্লা বুড়িচং উপজেলার নিমসার কলেজ মাঠে অনুষ্ঠেয় ওই সম্মেলনকে কেন্দ্র করে প্রস্তুতি সভাও হয়েছে।

মঙ্গলবার কুমিল্লা জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রস্তুতি সভা শেষে সাংবাদিকদেরকে সম্মেলনের বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও পরিকল্পনা মন্ত্রী আ হ ম মোস্তাফা কামাল।

তিনি বলেন, আগামী ১৫ সেপ্টেম্বর কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে ঘিরে আমাদের বিভিন্ন প্রস্তুতি চলেছে। সভায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়েদুল কাদের এবং দলের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম উপস্থিত থাকবেন।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রেলপথ মন্ত্রী মজিবুল হক, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী এড. আবদুল মতিন খসরু, কুমিল্লা ৯ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজুল ইসলাম এবং কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহেরসহ দক্ষিণ জেলা আওয়ামী লীগের অন্যান্য সদস্যবৃন্দ।

The post ১৫ সেপ্টেম্বর কুমিল্লা জেলা আ.লীগের প্রতিনিধি সম্মেলন appeared first on Comillar Barta.



from Comillar Barta http://ift.tt/2wCdE3Z

September 05, 2017 at 07:13PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top