ঢাকা, ১২ সেপ্টেম্বর- ক্লোজআপ তোমাকেই খুঁজছে বাংলাদেশর দ্বিতীয় সিরিজের বিজয়ীর নাম সালমা আক্তার। কোটি ভক্তের গায়িকা সালমা। সংসার জীবনের ঝামেলা কাটিয়ে নতুন করে গানে সুর দিয়েছেন তিনি। এই প্রথম বারের মত আউলা প্রেম নামের একটি রক গান প্রকাশ পেয়েছে সালমার কণ্ঠে। প্রকাশের পর বেশ জনপ্রিয়তার শীর্ষে উঠে আসে আউলা প্রেম। আউলা প্রেম নিয়ে সালমা বলেন, আমি ফোক গান করি। আমার দর্শক জানেন যে আমি সব সময়ই ফোক গানে কণ্ঠ দিয়েছি। তবে এবার একটু ভিন্নভাবে আসলাম দর্শকের মাঝে। গানটি বেশ জনপ্রিয় হয়েছে। হঠাৎ করে ফোক গানে কেন কণ্ঠ দিলেন এমন প্রশ্নের জবাবে সালমা বলেন, আমি তো ফোক গানই করি। কিন্তু এবার রক গানে কণ্ঠ দেওয়ার কারণ হচ্ছে আমি ওই শ্রেণির দর্শককে হারাতে চাই না। আর দর্শকের মাঝেই আমি সারা জীবন থাকতে চাই। দর্শকের কথা চিন্তা করেই আমি রক গান গেয়েছি। আউলা প্রেম শিরোনামের গানটি লিখেছেন জিয়াউদ্দিন আলম। সুর করেছেন জে কে মজলিস। আর/১৭:১৪/১২ সেপ্টেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2h1aCgJ
September 12, 2017 at 11:45PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top