গরুর ঘাস কাটা কে কেন্দ্র করে বিশ্বনাথে দু-পক্ষের সংঘর্ষ,আহত ১৫

নিজস্ব প্রতিনিধি:: বিশ্বনাথে গরুর ঘাস কাটা কে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষে অনন্ত ১৫জন আহত হয়েছেন। গতকাল শনিবার (৭ই অক্টোবর) সন্ধ্যায় উপজেলার জাহারগাঁও গ্রামের রহমত খান ও আজিজ মিয়া লোকজনের মধ্যে এঘটনা ঘটে। উভয় পক্ষের আহতরা হলেন জাহারগাঁও গ্রামের মামুন খান, শিপন খান, শাহেদ আহমদ, জাবেদ মিয়া, নানটু।

গুরুতর আহতদের সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য হেলাল মিয়া বলেন, বিষয়টি আপোষ-মিমাংশার চেষ্ঠা বলে তিনি জানান।

জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের জাহারগাঁও গ্রামের রহমত খান ও আজিজ মিয়ার লোকজনের মধ্যে শনিবার সকালে গরুর ঘাস কাটাকে কেন্দ্র করে কথাকাটাটি হয়। এরই জের ধরে শনিবার সন্ধ্যায় উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের অনন্ত ১৫জন আহত হন।

বিশ্বনাথ সদর ইউপি চেয়ারম্যান ছয়ফুল হক বলেন, বিষয়টি এলাকার গণমান্য ব্যক্তিবর্গের মাধ্যমে আপোষ-নিস্পত্তি করার চেষ্ঠা চলছে।

এব্যাপারে বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা বলেন, বিষয়টি শুনেছি। তবে অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2y9461g

October 08, 2017 at 11:17PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top