বাবুল আখতার স্মরণে বিশ্বনাথ প্রেসক্লাবের আলোচনা সভা ও দোয়া মাহফিল

DSC_0448মো. আবুল কাশেম, বিশ্বনাথ :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বাবুল আখতার ছিলেন বহুমুখী প্রতিভার অধিকারী একজন মানুষ। তিনি কেবল রাজনীতিবিদই ছিলেন না, সমাজের সকল ক্ষেত্রে তার বিচরণ ও অবদান ছিলো। বিশ্বনাথ প্রেসক্লাব প্রতিষ্ঠা ও সাংবাদিকতায় তিনি প্রতিভার স্বাক্ষর রেখেছেন। তার মৃত্যুতে বিশ্বনাথে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা পূরণ হওয়ার নয়।
তিনি সোমবার (৯অক্টোবর) বিকেলে বিশ্বনাথ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সাধারণ সম্পাদক প্রয়াত বাবুল আখতার স্মরণে প্রেসক্লাব আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রী কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সমছু মিয়া, যুগ্ম সম্পাদক মোঃ আসাদুজ্জামান, দৌলতপুর ইউপি চেয়ারম্যান আমির আলী, রামপাশা ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, বিশ্বনাথ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও দৈনিক উত্তরপূর্ব পত্রিকার নির্বাহী সম্পাদক তাপস দাস পুরকায়স্থ, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য শফিক উদ্দিন স্বপন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন।

বক্তব্য রাখে প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, মিজানুর রহমান মিজান, বর্তমান কমিটির যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ। শুরুতে কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাবের সদস্য জামাল মিয়া ও স্বাগত বক্তব্য রাখেন সহ-সভাপতি তজম্মুল আলী রাজু। প্রয়াত বাবুল আখতারের সংক্ষিপ্ত জীবনি উপস্থাপন করেন কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন। সভায় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা কমিটির সভাপতি রহমত আলীর লিখিত বক্তব্য পাঠ করে শুনানো হয়। দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন বিশ্বনাথ বায়তুল আমান জামে মসজিদের ইমাম মাওলানা রিয়াজ উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা সুফি সামছুল ইসলাম, আব্দুল মতিন, সিলেট জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক শেখ কবিরুল ইসলাম কবির, বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির কমিশনার বাজার নাঈম আহমদ, ডেফোডিল এসোসিয়েশনের সাবেক সভাপতি কাওছার আহমদ বাপ্পী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুহেল আহমদ মুন্না, যুবলীগ নেতা দবির মিয়া, স্বেচ্ছাসেবকলীগ নেতা সিজিল মিয়া, নিজাম উদ্দিন, বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান সুইট, ছাত্রলীগ নেতা রাজু আহমদ খান, সিরাজুল ইসলাম রুকন, দুদু মিয়া, আশরাফ উদ্দিন, ধ্রুবতারা সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল বাতিন, উপজেলা ধ্রুবতারার সহ-সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমদ, প্রেসক্লাবের সদস্য অসিত রঞ্জন দেব, নূর উদ্দিন, আবুল কাশেম প্রমুখ।



from সিলেট – দ্যা গ্লোবাল নিউজ ২৪ http://ift.tt/2y4hmov

October 09, 2017 at 10:35PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top