আজ বিদেশের ফ্লাইট ছিল কুমিল্লার জসিমের

নিজস্ব প্রতিবেদক ● আজ (রবিবার) সন্ধ্যা ৭টার ফ্লাইটে ওমান যাওয়ার কথা ছিল প্রবাসী মো. জসিম উদ্দিনের (৪৫)। সেই উদ্দেশ্যে স্বজনদের কাছ থেকে বিদায় নিয়ে রওনাও হয়েছিলেন ঢাকার পথে। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস তিনি চলে গেলেন একেবারে না ফেরার দেশে। জসিম কুমিল্লা আদর্শ সদর উপজেলার যশপুর গ্রামের মৃত. আব্দুল মান্নানের ছেলে। কুমিল্লার চান্দিনা উপজেলায় যাত্রীবাহী তিশা এক্সক্লুসিভ বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে নিহত ৭ জনের মধ্যে তিনিও একজন।

রোববার দুপুর ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার নূরিতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে অন্যরা হলেন, গাজীপুরের শ্রীপুর এর মাওনা এলাকায় পিংকি আক্তার (২৩) এবং তার দেড় বছরের শিশু পুত্র মিনহাজ, কুমিল্লার দেবিদ্বার উপজেলার খলিলপুর গ্রামের বিনাম উদ্দিন এর ছেলে গোলাপ খান (৬০) এবং তার স্ত্রী আসোয়ারা বেগম (৫৫), দেবিদ্বার উপজেলার ভাংগুরি গ্রামের তৌহিদুল ইসলাম (২৩), চান্দিনার বামনিখোলা গ্রামের শাহজাহান এর ছেলে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী সুজন (২২) ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কুমিল্লার কোম্পানীগঞ্জ থেকে ঢাকাগামী তিশা পরিবহনের যাত্রীবাহী বাসটি (ঢাকা-মেট্রো-ব-১৫-০৯৩৩)নূরিতলা নামকস্থানে একটি মোড়ে এসে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে ৫ জন নিহত হয়। পরে মারাত্মক আহত অবস্থায় চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার আরো দুইজনকে মৃত ঘোষণা করে।


এছাড়া আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ কুমিল্লার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

The post আজ বিদেশের ফ্লাইট ছিল কুমিল্লার জসিমের appeared first on Comillar Barta.



from Comillar Barta http://ift.tt/2x7edjr

October 01, 2017 at 07:15PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top