বিপিএলে প্রথম দুই সপ্তাহ কুমিল্লায় খেলতে পারবেনা তামিম!

বিডিক্রিকটাইম ● চলছে বাংলাদেশের দক্ষিণ আফ্রিকা সফর। সিরিজের এখনো বাকি একটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি। কিন্তু দেশসেরা ওপেনার তামিম ইকবালের ইতোমধ্যে দক্ষিণ আফ্রিকা সফর শেষ হয়েছে। ইনজুরির কারণে আগামীকাল (রবিবার) দেশে ফিরতে পারেন তামিম। এদিকে আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম দুই সপ্তাহেও মাঠে দেখা যাবে না তামিমকে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের সূচনা হবে ৪ নভেম্বর। এবারের আসরে প্রথমবাবের মতো কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে দেখা যাবে তামিম ইকবালকে। এর আগের আসরে চিটাগং ভাইকিংসের আইকন খেলোয়াড় ও অধিনায়ক ছিলেন তামিম। কিন্তু দল খুব বেশি সুবিধা করতে পারে নি। এদিকে গত দুই আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে আইকন খেলোয়াড় ও অধিনায়ক ছিলেন মাশরাফি বিন মর্তুজা। বিপিএলে নিজেদের প্রথম আসরেই মাশরাফির হাত ধরে শিরোপা জিতেছিল কুমিল্লা। তবে আগের আসরে দলটি অনেক বাজেভাবে ব্যর্থ হয়। তাই বিপিএলের পঞ্চম আসরে কুমিল্লা দলে ভেড়ায় তামিমকে। তবে তাদের জন্য দুঃসংবাদ। আসন্ন বিপিএলের প্রথম দুই সপ্তাহ তামিমকে পাবে না কুমিল্লা।

দক্ষিণ আফ্রিকা সিরিজের শুরু থেকেই ইনজুরির কবলে বাংলাদেশ দল। সবচেয়ে বেশি ভুগেছেন তামিম ইকবাল। দক্ষিণ আফ্রিকা সফরের শুরুতে প্রস্তুতি ম্যাচে খেলার সময় বাঁ উরুর মাংসপেশিতে চোট পেয়েছিলেন তামিম। আর এই ইনজুরির কারণে প্রথম টেস্টে দলে থাকলেও ছিলেন না দ্বিতীয় টেস্টের একাদশে। একই কারণে মাঠে নামতে পারেন নি প্রথম ওয়ানডেতেও। দ্বিতীয় ওয়ানডে খেললেও ছিলেন না শতভাগ ফিট।

দ্বিতীয় ওয়ানডে খেলার সময়ই আবারও ব্যথা বোধ করেন তামিম। ম্যাচ শেষে সেই ব্যথা ক্রমশ বেড়েছে। যার ফলে আগামী তিন-চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তামিমকে।

দক্ষিণ আফ্রিকায় একের পর এক হারে বিধ্বস্ত বাংলাদেশ দল। এর মাঝে তামিমের এই ইনজুরিতে আরও কোনঠাসা হয়েছে টাইগাররা। এদিকে টি-টোয়েন্টি সিরিজে তামিমের বদলে দলে নেওয়া হয়েছে মুমিনুল হককে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে আগামীকাল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

The post বিপিএলে প্রথম দুই সপ্তাহ কুমিল্লায় খেলতে পারবেনা তামিম! appeared first on Comillar Barta | দেশ সেরা আঞ্চলিক অনলাইন পত্রিকা.



from Comillar Barta | দেশ সেরা আঞ্চলিক অনলাইন পত্রিকা http://ift.tt/2xViXJa

October 21, 2017 at 04:24PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top