কাটাতারের বেড়া আমাদেরকে আলাদা করতে পারেনি —এমপি বাহার

দেলোয়ার হোসেন জাকির, আগরতালা, ত্রিপুরা থেকে ● ঐতিহ্যবাহী কুমিল্লা ক্লাবের শত বর্ষপূর্তি উপলক্ষে ক্লাব সদস্যদের নিয়ে ভারতের ত্রিপুরা রাজ্যোর আগরতলায় দুই দিন ব্যাপি অনুষ্ঠানের উদ্বোধন করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার। এসময় এমপি বাহার বলেন, আজকে কুমিল্লা ক্লাবের কারনে ত্রিপুরা ও ভারতের প্রতি কৃতজ্ঞতা জানানোর সুযোগ হয়েছে। এ দুই এলাকার মানুষের মধ্যে অনেক মিল রয়েছ।

এমপি বাহার বলেন, কাটাতারের বেড়া আমাদেরকে আলাদা করতে পারেনি। কুমিল্লা ক্লাবের এই অনুষ্ঠান আয়োজনে সহযোগিতা করার জন্য আগরতলার সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

আগরতলায় কুমিল্লা ক্লাবের দুই দিনের অনুষ্ঠানে বিশেষ অথিতি ছিলেন ত্রিপুরা বিধান সভার অর্থ মন্ত্রী ভানুলাল সাহা ও আগরতলা পৌরসভার মেয়র প্রফুল্লজিত সিনহা। অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমিল্লা ক্লাবের সহ সভাপতি আগরতলা শত বছর উদযাপন অনুষ্ঠানের আহবায়ক হাসান ইমাম ফটিক, কুমিল্লা ক্লাবের সাধারন সম্পাদক আব্দুল হান্নান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা ক্লাবের সহ সভাপতি আরফানুল হক রিফাত। ক্লাব সদস্য ও তাদের পরিবারের সদস্যরা এতে অংশ গ্রহণ করে। কুমিল্লা ক্লাবের শত বর্ষপূর্তি উপলক্ষে আগরতলা রাজবাড়ি এলাকায় আলোক সাজসজ্জা করা হয়েছে।

The post কাটাতারের বেড়া আমাদেরকে আলাদা করতে পারেনি —এমপি বাহার appeared first on Comillar Barta.



from Comillar Barta http://ift.tt/2yj16Q3

October 12, 2017 at 09:19PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top