যিনি জনপ্রিয় ও গ্রহনযোগ্য তাকেই প্রার্থী হিসেবে মনোনয়ন দেব। ওবায়দুল কাদের,,

আহমেদ শাকিল ::আমরা মেয়র পদে মনোনয়ন দেব। মহানগরের মধ্যে যিনি সবচেয়ে জনপ্রিয় ও গ্রহনযোগ্য তাকেই আমরা প্রার্থী হিসেবে মনোনয়ন দেব। আর আমরা নিজেদের প্রার্থী ছাড়াও প্রতিপক্ষের প্রার্থীর ব্যপারে খবর নিচ্ছি। মনোনয়ন নিয়ে নিজেদের মধ্যে ঝগড়া-ঝাটি করা যাবে না। মনে রাখতে হবে আমাদের প্রতিক হচ্ছে নৌকা, শনিবার সকালে সিলেটের ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে সিসিক নির্বাচন নিয়ে কথা প্রসঙ্গে এ কথা বলেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
মেয়র পদে মনোনয়নের ব্যপারে তিনি আরো বলেন আমাদের সকলকে নৌকার জন্য কাজ করতে হবে। সংসদ নির্বাচনেও আমরা একইভাবে প্রার্থী মনোনয়ন দেব। জনগনের কাছে যিনি অধিকতর গ্রহণযোগ্য তিনিই আওয়ামী লীগের মনোনয়ন পাবেন।
আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ এবং সদস্য অধ্যাপক রফিকুর রহমান।
এছাড়াও বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2xVjkn1

October 21, 2017 at 05:09PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top