মুম্বাই, ২০ অক্টোবর- রোবট-টু সিনেমায় অক্ষয়ের চরিত্রটিতে নয় বরং রজনীকান্তের পরিবর্তে অভিনয়ের প্রস্তাব দেয়া হয় আমিরকে। আমির বলেন, রজনী স্যার সুস্থবোধ করছিলেন না। তিনি শংকরকে বলেছিলেন, আমিরকে অনুরোধ করো। রজনী স্যার নিজে আমাকে ফোন করে বলেছিলেন, দয়া করে সিনেমাটি করো। বহুল প্রতীক্ষিত সিনেমা টু পয়েন্ট জিরো বা রোবট-টু। রজনীকান্ত, অক্ষয় কুমার, অ্যামি জ্যাকসন অভিনীত সিনেমাটি শুরু থেকেই নানা কারণে আলোচনায় রয়েছে। সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন বলিউডে মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান। কিন্তু প্রস্তাব ফিরিয়ে দেন তিনি। ১৯ অক্টোবর মুক্তি পেয়েছে আমিরের সিক্রেট সুপারস্টার । এর প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন আমির। এরই ধারাবাহিকতায় একটি সাক্ষাৎকারে এ কথা জানান এই অভিনেতা। এ প্রসঙ্গে আমির খান বলেন, আমি শংকর (পরিচালক) ও রজনীজির অনেক বড় ভক্ত। সত্যি বলতে শংকর আমাকে সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাব দিয়েছিল। এটি একটি সুপারডুপার হিট ও ব্লকবাস্টার সিনেমা এবং সব রেকর্ড ভাঙতে যাচ্ছে। আমার এমনটাই মনে হয়। তিনি আরো বলেন, সিনেমাটির চিত্রনাট্য অসাধারণ এবং অনেক ভালো ব্যবসা করবে কিন্তু আমি যখন চোখ বন্ধ করতাম, চরিত্রটিতে রজনী স্যারকে দেখতে পেতাম। আমাকে পেতাম না। সিনেমাটির দৃশ্য চিন্তা করলেই আমার মাথায় রজনী স্যার আসতেন। নিজেকে চিন্তা করতে পারতাম না। এরপর শংকরকে বলি, এটি করতে পারব না। একমাত্র রজনী স্যার এটি করতে পারবেন। তাকে পরিবর্তন করা যাবে না। অন্তত আমি এটি করতে পারব না। এতে আমি শুধু রজনী স্যারকেই কল্পনা করতে পারি। তিনি প্রথম পার্টে অভিনয় করেছিলেন। এটি আমার খুবই ভালো লেগেছে। আমি রজনী স্যারের অনেক বড় ভক্ত এবং তিনি সিনেমাটিতে যে অভিনয় করেছেন তা আমার মনে গেঁথে রয়েছে। দ্বিতীয় পার্টের লাইনগুলো যখন পড়ছিলাম তখন শুধু রজনী স্যারের কথাই মনে আসছিল এবং এ কারণে সিনেমাটি করিনি। এটি আমার জন্য কোনো কঠিন সিদ্ধান্ত ছিল না। আমি জানি সব ভাষাতেই এটি ব্যবসাসফল হবে। বলেন, আমির খান। তথ্যসূত্র: রাইজিংবিডি এআর/১৫:২৫/২০ অক্টোবর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2yCDgNk
October 20, 2017 at 09:26PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top