মাইক্রোবাসে নিহত ৩ যাত্রীর পরিচয় পাওয়া গেছে

নিজস্ব প্রতিবেদক ● কুমিল্লায় অরক্ষিত রেলক্রসিংয়ের ওপর মাইক্রোবাসকে ট্রেন ধাক্কায় নিহত তিন যাত্রীর পরিচয় পাওয়া গেছে। ঢাকা-চট্টগ্রাম রেলপথের সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর শ্রীনিবাস এলাকায় রেলক্রসিংয়ে মঙ্গলবার সকালে মাইক্রোবাসটি বিকল হয়ে পড়লে এ দুর্ঘটনা ঘটে। এতে চট্টগ্রামের সাথে সারা দেশের রেল যোগাযোগ প্রায় সোয়া এক ঘণ্টা বন্ধ ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে সিলেটগামী আন্ত:নগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনটি মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে বিজয়পুর শ্রীনিবাস রেলক্রসিংয়ে আসার আগেই সেন্ট্রি সিকিউরিটি সার্ভিসেস লি. এর একটি মাইক্রোবাস রেললাইনের উপর হঠাৎ বিকল হয়ে যায়। পরে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে চট্টগ্রামের সাথে সারা দেশের রেল যোগাযোগ প্রায় সোয়া এক ঘণ্টা বন্ধ ছিল।

খবর পেয়ে থানা ও জিআরপি পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। স্থানীয়দের সহায়তায় মাইক্রোবাসটি সরিয়ে নিলে ট্রেনটি দুপুর ১টার দিকে দুর্ঘটনাস্থল থেকে সিলেটের উদ্দেশ্যে রওনা দেয়।

মাইক্রোবাসে থাকা ওই সিকিউরিটি কোম্পানির কর্মী অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবু তাহের (৫২) নিহত হন। তিনি কুমিল্লার আদর্শ সদর উপজেলার ঝাড়মণ্ডল গ্রামের মনসুর আলীর ছেলে। নিহত আরেকজন কুমিল্লা সদর উপজেলার মোঃ মনির (২৮)। হাসপাতালে নেয়ার পর মারা যান ওই সিকিউরিটি সার্ভিসের কুমিল্লার এরিয়া ম্যানেজার ও চাঁদপুরের বাসিন্দা হারুনুর রশিদ (৪২)।

লাকসাম জিআরপি থানার ওসি স্বপন কান্তি বড়ুয়া জানান, রেলগেটটি অরক্ষিত ছিল। তাই মাইক্রোবাস চালকের অসর্তকতার কারণেই এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস থেকে সিকিউরিটি কোম্পানির একটি বন্দুক ও ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় লাকসাম জিআরপি থানায় মামলা হয়েছে।

The post মাইক্রোবাসে নিহত ৩ যাত্রীর পরিচয় পাওয়া গেছে appeared first on Comillar Barta | দেশ সেরা আঞ্চলিক অনলাইন পত্রিকা.



from Comillar Barta | দেশ সেরা আঞ্চলিক অনলাইন পত্রিকা http://ift.tt/2zw3EJ8

October 17, 2017 at 08:45PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top