ঢাকা, ০২ নভেম্বর- বছর শেষে মুক্তি পেতে যাচ্ছে নায়িকা পরী মণির দুটি চলচ্চিত্র। ১৫ ডিসেম্বর মুক্তি পাচ্ছে অন্তর জ্বালা আর ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ইনোসেন্ট লাভ। দুটি ছবিরই মূল চরিত্রে অভিনয় করেছেন পরী। অন্তর জ্বালা ছবিতে পরীর বিপরীতে আছেন জায়েদ খান। ইনোসেন্ট লাভ ছবিতে নায়ক হিসেবে আছেন নতুন মুখ জাকারিয়া জেফ। অন্তর জ্বালা ছবির পরিচালক মালেক আফসারি বলেন, পরীর ছবি দর্শক এর আগেও দেখেছে, আমিও তাকে নিয়ে ছবি নির্মাণ করেছি। আমার মনে হয়, দর্শক এই ছবিতে পরীকে দেখে অবাক হবে, এ অন্য পরী। দর্শকদের মনে প্রশ্ন জাগবে, কেন এত দিন পরীকে সুন্দরভাবে উপস্থাপন করা হয়নি। অসাধারণ এই শিল্পীর অভিনয় দেখার জন্য অপেক্ষায় থাকুন, আগামী ১৫ ডিসেম্বর ছবিটি সারা দেশে মুক্তি পাবে। ইনোসেন্ট লাভ ছবির পরিচালক অপূর্ব রানা বলেন, আগামী ২২ ডিসেম্বর আমরা ছবিটি মুক্তির জন্য প্রস্তুতি নিয়েছি। আগামী সপ্তাহ থেকে ছবির প্রচার শুরু করব। আশা করি, দর্শক ছবিটি পছন্দ করবেন। ছবির কাজ আমি বছরের শুরুতেই শেষ করে অপেক্ষা করছিলাম একটা ভালো সময়ের জন্য। আমার মনে হয়, এখন চলচ্চিত্র মুক্তি দেওয়ার মতো পরিবেশ হয়েছে। এরই মধ্যে বেশ কয়েকটি ছবি ভালো ব্যবসা করছে। পরী প্রসঙ্গে রানা বলেন, পরী মণি দর্শকনন্দিত একজন অভিনেত্রী। তাঁর অভিনয়গুণ এরই মধ্যে দেশের দর্শক জানেন। আমার পরিচালিত পুড়ে যায় মন ছবিটি দর্শকপ্রিয়তা পেয়েছিল। আশা করি, এই ছবিটি আরো ভালো লাগবে। ছবিতে পরী মণির বিপরীতে অভিনয় করেছেন নতুন নায়ক জেফ। সুদর্শন হিরো। আমরা এই ছবির জন্য তাঁকে ফাইট, ডান্স শিখিয়ে তৈরি করেছি। আমার মনে হয় শিল্পী সংকটের এই সময়ে চলচ্চিত্র আরেকজন হিরো পাবে। এমএ/০৭:২০/০২ নভেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2zrvJnN
November 03, 2017 at 01:31AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top