নাজির বাজারে অগ্নিকান্ডে দুটি দোকানে ভস্মিভূত

index-16বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথের সীমান্তবর্তি এলাকা দক্ষিণ সুরমা উপজেলার নাজির বাজারে অগ্নিকান্ডে দুটি দোকান ভস্মিভূত হয়েছে। বুধবার গভীর রাতে বাজারের ভিতরে থাকা দোকান দুটি অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানান। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারনা করছেন স্থানীয় ব্যবসায়ীরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে আসার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনেন।
জানাগেছে, নাজির বাজারে অবস্থিত বিসমিল্লাহ টের্ডাস ও জাহাঙ্গীরের চায়ের বুধবার গভীর রাতে হঠাৎ করে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। দুটি দোকান থেকে আগুনের ধোয়া বের হতে দেখে বাজারের পাহারাদার বিষয়টি দোকান মালিককে অবহিত করেন। এরপর স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনা হয়। আগুন নিয়ন্ত্রনে আনার আগেই দুটি দোকান ঘরে থাকা মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে যায়।
বিসমিল্লাহ টের্ডাসের পরিচালক নুরুল ইসলাম বলেন, প্রতিদিনের ন্যায় বুধবার রাতে দোকানঘর বন্ধ করে বাড়িতে চলে যাই। রাত আনুমানিক আড়াইটায় হঠাৎ খবর পাই দোকান ঘরে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে। বাজারে এসে স্থানীয় লোকজনের সহযোগিতয় আগুন নিয়ন্ত্রনে আনার আগেই আমাদের দুটি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান।


from সিলেট – দ্যা গ্লোবাল নিউজ ২৪ http://ift.tt/2jzdF0R

November 30, 2017 at 02:58PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top