ঢাকা, ২৮ নভেম্বর- আমার জীবনটা শেষ করে দিয়েছে পারভেজ সানজারি। মাত্র আট মাস আমাদের সংসার। আমি সংসার করতে চাই। ও কিছুতেই আমার সঙ্গে সংসার করতে রাজি নয়। সোমবার মহানগর দায়রা জজ আদালতে কণ্ঠশিল্পী মিলা ইসলাম যৌতুকের মামলায় স্বামী পারভেজ সানজারির জামিন আবেদনের বিরোধিতা করে এসব কথা বলেন। ঢাকা মহানগর দায়রা জজ মো. কামরুল হোসেন মোল্লা আপোসের শর্তে আগামী ১০ জানুয়ারি পর্যন্ত মিলার স্বামী সানজারির জামিন বৃদ্ধি করেছেন। এদিন আদালতে মিলা জানান, আদালতে আসার আগে আমি সানজারির সঙ্গে আপোসের জন্য কথা বলতে চায়। কিন্তু সে আমার সাথে সংসার করবে না জানিয়ে দুর্ব্যবহার করে। কণ্ঠশিল্পী বলেন, বিয়ের আগে তার সঙ্গে আমার ১১ বছরের প্রেমের সম্পর্ক ছিল। ১১ বছরে কোনো সমস্যা হয়নি। কিন্তু বিয়ের চার দিনের মধ্যে তার আচরণ পরিবর্তন হয়ে যায়। বিয়ের চার দিন পর জোর করে আমাকে তালাক দিতে বলে সানজারি। আমি রাজি না হওয়ায় আমার সঙ্গে খারাপ ব্যবহার করে। উল্লেখ্য, ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদি হয়ে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরই পারভেজ সানজারিকে গ্রেফতার করে পুলিশ। পরদিন পুলিশ তাকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে সানজারিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর গত ৯ অক্টোবরও আদালত এ আসামির জামিন নামঞ্জুর করেন। গত ২৫ অক্টোবর কারাগার থেকে জামিনে মুক্ত হন সানজারি। মিলা মামলার এজাহারে বলেন, বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার যৌতুকের জন্য মারধর করেছে সানজারি। সর্বশেষ গত ৩ অক্টোবর তাকে মারধর করা হয়। এর আগে তার স্বামী সানজারি পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন। যৌতুক নেওয়ার পর সানজারি আরও ১০ লাখ টাকা দাবি করেছেন। সূত্র: পরিবর্তন আর/১৭:১৪/২৮ নভেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2Bjhgr8
November 29, 2017 at 12:16AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top