ঢাকা, ০৫ ডিসেম্বর- সন্তান আব্রাম খান জয়কে নিয়েই এখন বেশি চিন্তিত নায়িকা অপু বিশ্বাস। গতকাল স্বামী ও নায়ক শাকিব খানের পক্ষ থেকে স্বাক্ষর করা তালাকানামা পাঠানো হয়েছে, এমন খবর প্রকাশের পর সন্তানকে নিয়ে নিজের শঙ্কার কথাই জানান অপু। এ সময় তিনি আরো বলেন, বিচ্ছেদের কাগজ তিনি হাতে পাননি। অপু বলেন, আমি এখনো হাতে কাগজ পাইনি। গণমাধ্যমেই আমি বিষয়টি জেনেছি। এটা নিয়ে এখনই কিছু বলতে পারব না। আমি আমার পরিবারের সাথে বসে সিদ্ধান্ত নেব। বিচ্ছেদ নিয়ে পরিবারের সঙ্গে আলাপ করবেন অপু। তবে এরইমধ্যে সন্তানকে নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন তিনি। অপু বলেন, আমাদের কী হবে তা এখন আর ভাবছি না, জয়কে নিয়ে চিন্তা হচ্ছে। কারণ তাকে ছাড়া আমি বাঁচব না। এখন আর কিছু ভাবতে পারছি না, এসব বিষয়ে আর কথা বলতে চাই না। এদিকে, হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে নোলক নামের একটি ছবির শুটিংয়ে এখন ব্যস্ত আছেন শাকিব খান। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা ববি। আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত চলবে এই ছবির শুটিং। এরপর শাকিবের দেশে ফেরার কথা রয়েছে। গত এপ্রিলে ঢাকাই ছবির নতুন নায়িকা শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন। ছবিটিতে ফ্যামিলি টাইম ক্যাপশন লিখে নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেন বুবলী। এর পরই অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে শাকিব খানের। ছবিটি প্রকাশের পর পরই গণমাধ্যমে দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি খোলাসা করেন অপু। তখন থেকেই শাকিব বিভিন্ন সাক্ষাৎকারে অপুর সমালোচনা করছিলেন। দুজনের দ্বন্দ্ব চরমে পৌঁছায় গতকাল বিচ্ছেদপত্র পাঠানোর মধ্য দিয়ে। এমএ/০৩:৪০/০৫ ডিসেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2iTNfuh
December 05, 2017 at 09:49PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top