ঢাকা, ০৪ ডিসেম্বর- অপু বিশ্বাসের কাছে ডিভোর্স লেটার পাঠিয়েছেন বলে জানিয়েছেন শাকিব খান। তবে অপু জানান, তিনি এখনো ডিভোর্স লেটার পান নি। ডিভোর্স লেটার প্রসঙ্গে অপু বলেন, গণমাধ্যমের খবরে জেনেছি শাকিব আমাকে ডিভোর্স লেটার পাঠিয়েছে। কিন্তু আমি তা হাতে পাইনি। কারণ আমি বাসায় ছিলাম না। একটি শীর্ষস্থানীয় অনলাইন সংবাদপত্রকে অপু আরো বলেন, সে যদি এমন সিদ্ধান্ত নিয়ে থাকে আমার আর কিছু করার থাকবে না। আমার পরিবারের লোকদের সঙ্গে বসে আলাপ করে সিদ্ধান্ত নেব। এমন কিছু হলে আমাদের দুজনেরই ইমেজ নষ্ট হবে। আমাদের একমাত্র ছেলের জীবনটাও একটা ধাক্কার মধ্যে পড়বে। দেখা যাক কী হয়। বেশ কিছুদিন ধরে গুঞ্জন চলছিল ভেঙে যেতে পারে শাকিব-অপুর সংসার। সেই গুঞ্জন সত্যি হলো আজ। শাকিব খানের একটি ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, শাকিবের পক্ষ থেকে অপুকে ডিভোর্সের চিঠি পাঠানো হয়েছে। এছাড়াও ভারতের হায়দ্রবাদ থেকে বিষয়টি নিশ্চিত করে শাকিব বলেন, ৩০ নভেম্বর হায়দ্রাবাদ যাওয়ার আগে ডিভোর্স পেপারে স্বাক্ষর করেছি। চলতি বছরের ১০ এপ্রিল বিকেলে একটি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সের ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে উপস্থিত হন অপু। সেদিন অপু বলেন, আমি শাকিবের স্ত্রী, আমাদের ছেলে আছে। এর আগে ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব-অপু গোপনে বিয়ে করেন। বিয়ের ৮ বছরের মাথায় তাদের কোল জুড়ে আসে এক পুত্রসন্তান। তার নাম আব্রাহাম খান জয়। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে সিজারের মাধ্যমে জয়ের জন্ম হয়। তথ্যসূত্র: গো নিউজ ২৪ আরএস/১০:০০/০৪ ডিসেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2BxDXIj
December 04, 2017 at 11:27PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top