২২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে হরিমোহন ও বালিকা বিদ্যালয়ের ভর্তি পরীক্ষা

আগামী ২২ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ শহরের শতবর্ষী বিদ্যাপিঠ হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ে ৯ম ও ৬ষ্ঠ শ্রেণিতে এবং চাঁপাইনবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ৩য় ও  ৬ষ্ঠ শ্রেণিতে ২০১৮ শিক্ষাবর্র্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে অনলাইনে আবেদন শুরু হয়ে গেছে।
পরীক্ষা কমিটির সদস্য সচিব ও হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মঈনুল হক জানান, ভর্তি পরীক্ষার আবেদন অনলাইনে টেলিটকের মাধ্যমে http://ift.tt/2iSAa4B এই ওয়েবসাইটে করতে হবে। পরীক্ষার ফি বাবদ ১৭০ (একশত সত্তর) টাকা প্রদান করে আবেদন করতে হবে। গত ১ ডিসেম্বর থেকে অনলাইনে আবেদন শুরু হয়েছে এবং আগামী ১৪ ডিসেম্বর রাত ১২টা পর্যন্ত আবেদন করা যাবে।
তিনি জানান, এবছর হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ে ২০১৮ শিক্ষাবর্ষে ৬ষ্ঠ শ্রেণির প্রতি শাখায় (প্রভাতি ও দিবা) ১২০ জন করে মোট ২৪০ জন ছাত্র এবং ৯ম শ্রেণির বিজ্ঞান বিভাগে জে.এস.সি/জে.ডি.সি ২০১৭ সালের পরীক্ষার ফলাফলের ভিত্তিতে সংশ্লিষ্ট বোর্ডের প্রস্তুতকৃত মেধাক্রম অনুসারে ২০ জন ছাত্র এবং নবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণিতে ৮৫ জন এবং ৩য় শ্রেণিতে ১২০ জন ছাত্রী ভর্তির সুযোগ পাবে।
এদিকে, অন লাইনে ভর্তি পরীক্ষার আবেদন করার জন্য চাঁপাইনবাবগঞ্জ শহরের বেশ কিছু কম্পিউটার দোকানে অভিভাবকরা ভিড় করছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-১২-১৭



from Chapainawabganjnews http://ift.tt/2iWbh7U

December 05, 2017 at 10:26PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top