শুধু বলিউড নয়, এখন হলিউডেও দাপিয়ে কাজ করছেন অভিনেত্রী। বর্তমানে ভারতের সবচেয়ে বেশি উপার্জনকারী অভিনেত্রীর গলায় উঠে এল বলিউডে কীভাবে ক্ষমতার অপব্যবহার হয়, তার নতুন কিসসা। মঙ্গলবার পেঙ্গুইন অ্যানুয়াল লেকচার-এ যোগ দিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে গিয়েই তার বলিউড জার্নির নানা অভিজ্ঞতা শেয়ার করেন তিনি। প্রিয়াঙ্কা বলেন, আমাকে এখন অনেকেই ভয় পান।... তবে এমনও সময় ছিল, যখন হিরো বা পরিচালকের গার্লফ্রেন্ডের জন্য আমাকে ছবি থেকে বের করে দেওয়া হয়েছিল। ওটা ছিল ক্ষমতার অপব্যবহার। আরও পড়ুন:ক্যাটরিনার চেয়ে সুন্দরী তার বোন! জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী আরও বলেন, আমার তখন কিছুই করার ছিল না। ছবিতে সই করার পর শেষ মুহূর্তেও আমাকে বের করা হয়েছে। কারণ আমি কোনও দিনই ক্ষমতাশালী ব্যক্তিদের তুষ্ট করিনি। যারা আমাকে সম্মান করেন, আমি তাদেরই গুরুত্ব দেই। কখনও-কখনও বলিউডের মতো গ্ল্যামার ইন্ডাস্ট্রির পলেস্তারাও খসে পড়ে। যেমন পড়েছিল কর্ণ জোহর ও কঙ্গনা রানাউতের স্বজনপ্রীতি বিতর্কের সময়। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে স্বজনপ্রীতি যে একটা বড় সমস্যা, এ বার তা মনে করালেন প্রিয়াঙ্কা চোপড়া। আরএস/১০:০০/৩০ ডিসেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2Cnd4L9
December 30, 2017 at 06:19PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top