‘জঙ্গি ও সন্ত্রাস দমনে পুলিশ সফলতা দেখাতে সক্ষম হয়েছে’

সুুরমা টাইমস ডেস্ক:: সন্ত্রাস ও জঙ্গি দমনে পুলিশ সফল হয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একে এম শহীদুল হক। তিনি বলেন, পুলিশ দেশ ও জাতির কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
সম্প্রতি জঙ্গি ও সন্ত্রাস দমনে বাংলাদেশ পুলিশ যথেষ্ট সফলতা দেখাতে সক্ষম হয়েছে।

আজ শনিবার রাজারবাগ পুলিশ লাইনে এসআই শিরু মিয়া মিলনায়তনে ‘বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতি’র (বিআরপিওডব্লিউএ) ৩৫তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা জানান।

আইজিপি বলেন, পুলিশে কর্মরত এবং প্রবীণ কর্মকর্তাদের সম্মেলনে আমরা একটি আধুনিক ও জনবান্ধব পুলিশ বাহিনী গড়ে তুলতে চাই। এ কাজে অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের সহযোগিতা প্রয়োজন।

তিনি বলেন, অবসরপ্রাপ্ত প্রবীণ কর্মকর্তারা আমাদের সম্পদ। তাদের পরামর্শ এবং স্বতঃস্ফূর্ত সহযোগিতা আমাদের পাথেয়। পুলিশ কর্মকর্তারা অবসরে গিয়েও সামাজিক এবং নাগরিক দায়বোধ থেকে নিজেদের জনসেবায় নিয়োজিত রাখছেন তা সত্যিই প্রশংসনীয়।

সমিতির সভাপতি এম সহীদুল ইসলাম চৌধুরীর সভপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি ও প্রাক্তন অতিরিক্ত সচিব মো. সারোয়ার হোসেন, মহাসচিব মিয়া লুৎফর রহমান চৌধুরী প্রমুখ। সভায় সমিতির সদস্যসহ আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন।

এর আগে আইজিপি রাজারবাগে অ্যাসোসিয়েশনের নবনির্মিত ভবন ‘বিআরপিওডব্লিউএ কমপ্লেক্সের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2D57Osq

December 24, 2017 at 12:04AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top