তানিম খুনের ঘটনায় ডায়মন্ডসহ আটক ৪


সুরমা টাইমস্‌ ডেস্ক ঃঃ সিলেটের টিলাগড় এলাকায় ছাত্রলীগকর্মী তানিম খাঁন খুনের ঘটনায় ‘ফাইটার’ খ্যাত ছাত্রলীগ নেতা জয়নাল আবেদীন ডায়মন্ডসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার (৮ জানুয়ারি) ভোরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে টিলাগড় এলাকার একটি বাসা থেকে ডায়মন্ডকে আটক করা হয়।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, তানিম খুনের ঘটনায় ডায়মন্ডসহ মোট চারজনকে আটক করা হয়েছে।

আটক অন্যরা হলেন- আওয়ামী লীগ নেতা ও সিসিক কাউন্সিলার আজুদর রহমান আজাদের অনুসারি, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রায়হান চৌধুরী গ্রুপের ছাত্রলীগকর্মী রুহেল আহমদ, জাকির আহমদ ও সৈয়দ আবিদ আহমদ।

রোববার মধ্যরাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে জানান ওসি।

বিভিন্ন সূত্র জানায়, ‘ফাইটার’ ডায়মন্ড জেলা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ছিলেন। এরআগেও বিভিন্ন মামলায় গ্রেফতার হলেও জামিনে বেরিয়ে আসেন ডায়মন্ড।

অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে রোববার (৭ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে টিলাগড় পয়েন্টে প্রতিপক্ষের নেতাকর্মীদের ছুরিকাঘাতে খুন হন সিলেট সরকারি কলেজ ছাত্রলীগ নেতা তানিম আহমদ খাঁন। তিনি ওসমানীনগর উপজেলার নিজ বুরুঙ্গা গ্রামের ইসরাইল খাঁনের কনিষ্ঠ পুত্র।

এ হত্যাকাণ্ডের ঘটনায় এখনো মামলা হয়নি। আজ (সোমবার) বিকেল ৪টায় নিজ বুরুঙ্গায় তার জানাজার নামাজ শেষে পারিবারিক গোরস্তানে তানিমকে দাফন করা হবে।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2qCKuAT

January 08, 2018 at 03:59PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top