শ্রাবস্তী দত্ত তিন্নি হঠাৎ হঠাৎ কোথায় যেন হারিয়ে যান। তবে এই হঠাৎ হঠাৎ হারিয়ে যাওয়াটা যেন এখন স্থায়ী হতে যাচ্ছে এই জনপ্রিয় অভিনেত্রীর। মাস কয়েক আগেই কানাডা পাড়ি জমিয়েছেন আলোচিত এই পর্দাকন্যা। তার এই পাড়ি জমানোটা কিছু দিনের জন্য নয়, গিয়েছেন সেখানে স্থায়ীভাবে থাকতে। সেখানে একমাত্র মেয়ে আরিশাকে নিয়ে ভালো সময় কাটছে তার। জানা গেছে, মেয়ে আরিশাকে সেখানেই বড় করতে চান তিনি। আর তাই আরিশাকে সেখানকার স্কুলে ভর্তি করিয়েছেন। মা-মেয়ে দুজনই বেশ ভালো সময় পার করছেন। তাদের সেসব সুন্দর মুহূর্তের ছবি নিজের ফেসবুক ওয়ালেও পোস্ট করতে ভুলছেন না তিন্নি। তবে তিন্নি যদি সেখানে স্থায়ী হন তাহলে কি মিডিয়াকে বিদায় জানাচ্ছেন? তিনি কি আর ফিরবেন না? তার সাবলীল অভিনয়-পারফরমেন্স কি আর দেখবেন না দর্শক? তিন্নি ভাষায় সরাসরি হ্যাঁ কিংবা না উত্তরটা না আসলেও জানালেন ভিন্ন কথা, আসলে আমি এসব নিয়ে এখন ভাবছি না। আমি আমার মেয়ে আরিশাকে নিয়েই কেবল ভাবছি। কারণ আমার জীবন এখন আরিশানির্ভর। আমি আরিশাকে নিয়ে বাকিটা জীবন ভালো থাকতে চাই। তিনি আরো বলেন, আসলে সংসারতো করতে চেয়েছিলাম। কিন্তু সেট হলো না। এটা অবশ্য ভাগ্যের বিষয়। আমি এর জন্য অনেক হতাশাগ্রস্ত তাও না। কারণ, প্রত্যেকটি মানুষের জীবনের গল্প আলাদা। আমারটাও আলাদা হবে সেটাই স্বাভাবিক। হতে পারে আর ১০টা মেয়ের মতো আমি স্বামী-সংসারসহ জীবনটা কাটাতে পারছি না। কিন্তু তাতে আফসোস নেই আমার। কারণ আমার বেঁচে থাকার অবলম্বন একমাত্র আরিশা। সে আমার কাছে আছে। এটাই আমার কাছে মূল বিষয়। আমি তাকে নিয়ে কানাডাতে ভালো থাকতে চাই। তবে দেশ, দেশের মানুষকে খুব মিস করি। মিডিয়াকেও মিস করি। অবশ্য আর ফেরা হবে কি না বলতে পারি না। যোগ করলেন তিন্নি। এদিকে তিন্নির একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, এ অভিনেত্রী সিদ্ধান্ত নিয়েছেন মিডিয়াকে বিদায় জানানোর। বিষয়টি তিনি সরাসরি ঘোষণা না করলেও এ বিষয়ে কথা বলেছেন ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে। মা-মেয়ে একসঙ্গে বিভিন্ন ধরনের খাবার রান্না করছেন, গান গাইছেন, নৃত্য পরিবেশন করছেন। আবার পড়াশোনা নিয়েও আরিশার সঙ্গে ব্যস্ত সময় পার করছেন তিনি। সেখানে কেমন সময় কাটছে? উত্তরে তিন্নি বলেন, বিনদাস কাটছে। আমি আমার শুভাকাঙ্ক্ষী, ভক্ত ও দর্শকদের জানাতে চাই আমি বিনদাস আছি। খুব ভালো কাটছে সময়। এখানে আরিশা এবং আমার আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবদের সঙ্গে সময় খুব দ্রুতই কেটে যাচ্ছে। কিন্তু আপনি কি মনে করেন না একজন অভিনয়শিল্পী তিন্নির সঙ্গে তিন্নি নিজেই অবিচার করেছেন? অনেক চাহিদাসম্পন্ন একজন অভিনেত্রী তিন্নি খুব অল্প সময়ে নিজেকে গুটিয়ে নিয়েছেন? এমন প্রশ্নে তিন্নি বলেন, মাঝে মাঝে মনে হয় নিজেকে নিজে অবহেলা করেছি। কিন্তু আবার এটাও সত্যি যে সব কিছুই ঘটে উপরওয়ালার ইচ্ছায়। আরও পড়ুন:ফেসবুকে ভাইরাল হলো সালমান-জেসিয়া বিয়ের ছবি! তিনি হয়তো চাননি আমি সেই পথে এগোই। তবে আমার কাছে ভালো থাকাটাই মূল বিষয়। সেটা মিডিয়াকে সঙ্গে নিয়েও হতে পারে। আবার মিডিয়ার বাইরে থেকেও হতে পারে। এটা সত্য মিডিয়া আমাকে দিয়েছে অনেক। আর সেটা খুব অল্প সময়ে। আমি মিডিয়াকে কি দিয়েছি জানি না। তবে প্রতিটি মানুষের জীবন তার ইচ্ছেমতো চলে না। এখানে কোনো না কোনো কারণ থাকে ঘটনা ঘটার ক্ষেত্রে। আমার জীবনটাও সে নিয়মের বাইরে নয়। আমি অনেকটাই অগোছালো। এখন নিজেকে গোছানোর চেষ্টা করছি। আমার মেয়েকে বাবা-মা দুজনের আদর দেয়ার চেষ্টা করছি। আর কিছু পারি বা না পারি একজন ভালো মা অন্তত আমি হতে চাই। সূত্র:গোনিউজ২৪ এমএ/০২:৫০/৩০ জানুয়ারিন



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2GthQWN
January 30, 2018 at 09:05PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top