দক্ষিণ সুরমা থেকে ইয়াবা’র পাইকারি ব্যবসায়ী আটক

সুরমা টাইমস ডেস্ক :: সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে গতকাল শনিবার দুপুরে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব)এর সদস্যরা অভিযান চালিয়ে এক ইয়াবা’র পাইকারি ব্যবসায়ীকে আটক করেছে। আটক ব্যাক্তি এস এম মেজবাহ উদ্দিন খোকন (৪৩) সাতক্ষীরা জেলার সদর থানার পুরাতন সাতক্ষীরা (আনসার ক্যাম্প’র পাশে) গ্রামের মো. রহিছ উদ্দিনের ছেলে। তার কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) মো. মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিলেট ক্যাম্পের একটি অভিযানিক দল এএসপি মাঈন উদ্দিনের নেতৃত্বে দক্ষিণ সুরমা থানার
কদমতলী বাস টার্মিনাল সংলগ্ন ইউনিক বাস কাউন্টার এর সামনে ফাঁকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়। এ সময় আসামীর দেহে তল্লাশী চালিয়ে ১হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত আসামী ও উদ্ধারকৃত মাদক দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান মো. মনিরুজ্জামান। তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী র‌্যাবকে জানায় সে সিলেটের সীমান্তবর্তী এলাকা জকিগঞ্জ উপজেলা দিয়ে আসা ইয়াবা সংগ্রহ করে। পরে সেই ইয়াবা খুলনা ও সাতক্ষীরা জেলায় পাইকারি দরে বিক্রি করে।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2DvG2dj

January 21, 2018 at 06:11PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top