কলকাতা, ০৯ জানুয়ারি- সামাজিক যোগাযোগ মাধ্যমে নোংরা কমেন্ট নিয়ে খুব একটা চিন্তিত নন টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি বলেন, নোংরা কমেন্ট এখন আর আমাকে আহত করে না। কারণ আমাদের দেশটা এখন যে দিকে যাচ্ছে সেখানে লোকে মা দুর্গার বুক নিয়েও অশ্লীল কমেন্ট করে। কিছুদিন আগে আমার টুইটারেই এটা হয়েছে। তিনি আরো বলেন, মহালয়ায় মা দুর্গার একটা ছবি পোস্ট করেছিলাম। ছবিটায় কাঠামোর ওপর মাটি লেপা হয়েছে। পোশাক ছিল না। সেই ছবিতে গিয়ে লোকে মা দুর্গার বুক নিয়ে নোংরা কমেন্ট করেছে। এর থেকে বেশি শকিং তো কিছু হতে পারে না। তারপর অবশ্য টুইটার সেটা ব্লক করে দিয়েছে। লোকে মা দুর্গার বুক নিয়েও কমেন্ট করতে ছাড়ছে না, সেখানে আমি এক্সপেক্টও করি না যে, আমাকে ছাড়বে। এই বিষয়টা নিয়ে কোনো অভিযোগ করেও লাভ নেই বলে মনে করেন এই অভিনেত্রী। তিনি বলেন, সময়টাই বদলে গিয়েছে। সোশ্যাল মিডিয়ার সুবিধাও আছে, আবার অসুবিধাও আছে। আরও পড়ুন: কোনো শব্দ বাদ না দিয়ে ছাড়পত্র পেল তথ্যচিত্র তিনি আরো বলেন, একসময় এগুলো নিয়ে খুব রিঅ্যাক্ট করতাম। তারপর দেখেছি ফিফটি পার্সেন্ট লোক এই রিঅ্যাকশনটা পাওয়ার জন্যই লিখে। পরে তারা লিখেছে স্যরি, আপনি উত্তর দেন না। তাই এ সব লিখেছি। কেউ কেউ সিনেমার চরিত্রের সঙ্গে বাস্তবতাকে মিলিয়ে ফেলে উল্লেখ করে স্বস্তিকা বলেন, আমার কোনো ছবি দেখার পর, সেই চরিত্র ধরুন অ্যালকোহলিক। ব্যস, লোকে মনে করেন, আমি ব্যক্তিগত জীবনে অ্যালকোহলিক বা আমি ব্যক্তিজীবনে বিশ্বাস করি, স্বামী, সংসার, সন্তান সেকেন্ডারি। প্রায়োরিটি শরীর। সম্প্রতি একটি ভোজপুরি গানের সঙ্গে স্বস্তিকার নাচ নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা হয়েছে। এই বিষয়টি নিয়ে ভারতের আনন্দবাজার পত্রিকায় দেয়া সাক্ষাৎকারে স্বস্তিকা বলেন, যে ভোজপুরি সিনেমার নায়িকা, সে তো ভোজপুরি গানেই নাচবে। সে তো কাশ্মীরি গানে নাচবে না। কিন্তু দেখা যায় চরিত্র নয়, যিনি অভিনেত্রী তাকেই টার্গেট করা হয়। সূত্র: আরটিভি অনলাইন আর/১৭:১৪/০৯ জানুয়ারি



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2maRIGM
January 10, 2018 at 12:56AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top