ঢাকা, ০৩ জানুয়ারি- নতুন বছর মানেই নতুন পরিকল্পনা, নতুন প্রত্যাশায় বুক বাঁধা। মিডিয়া ক্যারিয়্যারে নতুন বছরকে ঘিরে জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা পরিকল্পনা, ভাবনা ও প্রত্যাশার কথা জানিয়েছেন চ্যানেল আই অনলাইনকে। এই তারকারা বিগত বছরের ব্যর্থতা ভুলে অনেকে আবার এই বছরটাকে কাজে লাগাতে চান। সে অনুযায়ী পরিকল্পনাও সাজিয়ে ফেলেছেন মনে মনে। তারা জানিয়েছেন এ বছরে তাদের প্রত্যাশার কথাও: সিনেমা ছাড়া কোনো ভাবনা নেই : পরীমনি সিনেমার পোকা আমার মাথার মধ্যে। সিনেমা ছাড়া কোনো ভাবনা নেই। স্বপ্নজালের ট্রেলার দেখে সবাই খুব প্রশংসা করছেন। ফেসবুক ইনবক্স ভরে গেছে। মানুষের এই ভালবাসায় মাথার মুকুট হয়ে থাকুক ২০১৮ জুড়ে। আর আমি প্রথমবার সিনেমা প্রযোজনায় নামছি। সবার কাছে দোয়া চাই, যেন সফল হতে পারি। সফল হলে আগামীতে আরো সিনেমা প্রযোজনা করবো। আর দর্শকদের কাছে চাওয়া থাকবে, সবাই হলে গিয়ে আমাদের দেশের সিনেমা দেখুন। নতুন বছরে নতুন নতুন কাজ নিয়ে হাজির হবো: বুবলী অতীত না ঘেঁটে ভবিষ্যৎ নিয়ে আমাদের সবাইকে ভাবা উচিত। যেটা চলে গেছে সেটা কিয়ে ভেবে তো কাজ নেই। নতুন বছরে আমার প্ল্যানিং সিনেমা নিয়েই। কিছু ভালো ভালো সিনেমা হাতে রয়েছে। সব খবর এখনই দিচ্ছিনা। তবে এতটুকু বলে রাখছি, ২০১৮ সালে নতুন নতুন কাজ নিয়ে হাজির হবো। আশা করবো দর্শকরা আমাকে সাপোর্ট করবেন। দর্শকদের ভালোবাসাই আমার কাছে কাজের মূল অনুপ্রেরণা। ভালো কাজের মাধ্যমে বাংলা চলচ্চিত্র এবং বাংলা চলচ্চিত্রের শিল্পীরাও অনেক এগিয়ে যাবে এই প্রত্যাশা রইলো। আরও পড়ুন:স্বামী ও শ্বশুরবাড়ির খেয়াল রাখবেন নুসরাত ফারিয়া সিনেমার মানুষ হিসেবে চলচ্চিত্রের উন্নতি চাই: নিরব ২০১৭ আমার জীবনের স্মরণীয় একটি বছর। এ বছর আমার মেয়ে পৃথিবীতে এসেছে। পিতৃত্বের স্বাদ পেয়েছি। সেজন্য ২০১৭ সাল আমি কখনো ভুলবো না। তাছাড়া বছরের শেষের দিকে আমার গেম রিটার্নস ছবিটি মুক্তির পর প্রশংসিত হয়েছে। বেশ ভালো কেটেছে বছরটা। আর ২০১৮ সালে সিনেমা নিয়ে বেশকিছু প্ল্যানিং রয়েছে। ভালো ভালো কয়েকটি ছবিতে কাজের কথা চলছে। সবগুলো প্রজেক্ট ভালোভাবে শেষ করার ইচ্ছে আছে। এছাড়া গেম রিটার্নস দেশের বাইরের মুক্তির পেতে পারে। ওই ইচ্ছাও বাস্তবায়ন করতে চাই। সর্বপরি একজন সিনেমার মানুষ হিসেবে চলচ্চিত্রের উন্নতি চাই। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। ভালোবাসা ধরে রাখতে চাই: ইমরান বাবাকে হারিয়েছি ২০১৭ সালে। মাথার ওপর থেকে ছায়া সরে গেছে। অতীতে গ্লানি ধুয়ে মুছে যাক মন থেকে। নতুন বছরের শুভেচ্ছা সবাইকে। মানুষ আমাকে যেভাবে ভালোবাসে, সেই ভালোবাসা ধরে রাখতে চাই। নিজের কাজের আরো উন্নতি চাই। আরো বেশি গানে মনোযোগ দিতে চাই। সবশেষ বলতে চাই, আরো ভালো মানুষ হতে চাই আমি। সূত্র:চ্যানেল আই অনলাইন এমএ/০৯:৫০/০৩ জানুয়ারি



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://ift.tt/2Ai0szN
January 04, 2018 at 04:01AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top